বিজ্ঞাপন

ঢাবি ‘এসএইচআরএম’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

August 23, 2020 | 12:04 am

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: ঢাকা ইউনিভার্সিটি সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের (DUSHRM) নতুন কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক গ্র্যাজুয়েটদের নিয়ে গঠিত সংগঠনটি গত ৭ বছর ধরে মানবসম্পদ উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমানে প্রায় চার শতাধিক সদস্যের এই সংগঠনটি পেয়েছে নতুন কার্যকরী কমিটি।

বিজ্ঞাপন

নিবন্ধিত সদস্যদের ভোট ও মতামতের ভিত্তিতে নির্বাচিত কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন এ বি ব্যাংকের মানবসম্পদ বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আপন। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নুর ই আলম ফয়সল। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মাহমুদ হাসান।

এগারো সদস্যের কমিটিতে আরও আছেন– সিরাজুস সালেকিন (যুগ্ন-সাধারণ সম্পাদক), মো. মাহমুদুর রহমান (সাংগঠনিক সম্পাদক), নুসরাত আলম (কোষাধ্যক্ষ), অনুপম চৌধুরী (জনসংযোগ সম্পাদক), শারমিন জাহান (সদস্য), মো. সাদ্দাম হোসেন (সদস্য), মোহাম্মদ শরীফুর রহমান মজুমদার (সদস্য) ও মো. আরিফুল হাসান (সদস্য)।

প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনটি দক্ষ মানবসম্পদ উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিভিন্ন দক্ষতা অর্জনের জন্য আয়োজন করেছে প্রশিক্ষণ ও কর্মশালার। ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাথে আয়োজন করছে বর্তমান শিক্ষার্থীদের আগামীর চ্যালেঞ্জ মোকাবিলায় জন্য বিভিন্ন প্রশিক্ষণের।

বিজ্ঞাপন

নতুন উদ্যমে, নতুন আঙ্গিকে সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় তথা বাংলাদেশের মানবসম্পদ উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখার চ্যালেঞ্জ নিয়ে কাজ করবে বলে আশা ব্যক্ত করেছে নতুন কার্যকরী কমিটি।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন