বিজ্ঞাপন

বার্তোমেউ পদত্যাগ করলেও বার্সা ছাড়বেন মেসি!

August 26, 2020 | 6:08 pm

স্পোর্টস ডেস্ক

এখনও ২৪ ঘণ্টা হয়নি লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তবে তার এমন সিদ্ধান্তে যে ক্লাব কর্তৃপক্ষ নড়েচড়ে বসেছেন তা বেশ টের পাওয়া যাচ্ছে। তাই তো ক্লাব প্রেসিডেন্ট না বললেও টেকনিক্যাল সেক্রেটারি রামোন প্লেন্স জানালেন, তারা সব সময়ই চান মেসিকে কেন্দ্র করেই ক্লাবকে নতুন করে ঢেলে সাজাতে। তবে তাকে ঘিরে দল কেন প্রেসিডেন্ট বার্তোমেউ পদত্যাগ করলেও ক্লাবে থাকবেন না মেসি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম ওয়ান্ডা সেরো।

বিজ্ঞাপন

এদিকে সংবাদ সম্মেলনে আসছেন না ক্লাব প্রেসিডেন্ট জোসেপ বার্তোমেউ। জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যমটি। ওয়ান্ডা সেরো জানিয়েছে, ‘ মেসি তার সিদ্ধান্তে অনড়। এমনকি বার্তোমেউয়ের পদত্যাগও তাকে তার সিদ্ধান্ত থেকে কেউ টলাতে পারবে না। সে বার্সেলোনার জার্সি আর গায়ে তুলবে না।’

এদিকে দলে নতুন যোগ দেওয়া ফ্রান্সিস্কো ট্রিনকাও এর অফিসিয়াল প্রেজেন্টেশন শেষে সংবাদসম্মেলনে উপস্থিত হওয়ার কথা ছিল বার্তোমেউর। তবে বর্তমান পরিস্থিতি বিবেচনায় তিনি সংবাদ সম্মেলনে আসছেন না। তার পরিবর্তে আসবেন ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারি রামোন প্লেন্স।

আর রামোন প্লেন্সই জানালেন মেসিকে ঘিরেই ক্লাবকে সাজানো হবে। তিনি জানালেন মেসিকে নিয়েই ক্লাবকে নতুন করে ঢেলে সাজাতে চান তারা। আর মেসি ক্লাব ছাড়ছেন এটা তাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি সংবাদ। রামোন বলেন, ‘এটা আসলে অনেক গুরুত্বপূর্ণ একটি সংবাদ, আমরা সব সময় চেয়েছি আমরা মেসিকে ঘিরে বার্সা নতুন করে গড়ব। কারণ মেসি ইতিহাসের সেরা খেলোয়াড়।’

বিজ্ঞাপন

এখবর নিশ্চিত করেছেন জেরার্ড রোমেরো। তবে বেশ হঠাৎ করে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জনে এও শোনা গেছে মেসি বার্সেলোনা ছাড়লে তার সম্পূর্ণ দায়ভার গিয়ে বর্তাবে বর্তমান বোর্ড এবং প্রেসিডেন্ট জোসেপ বার্তোমেউয়ের ঘাড়ে। এছাড়াও গতকাল রাতেই ক্লাব প্রেসিডেন্টের পদত্যাগের দাবিতে বিক্ষোভ করতে দেখা গেছে সমর্থকদের।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন