বিজ্ঞাপন

সেতিয়েনও মেসির মতো বুরোফ্যাক্স পাঠিয়েছেন

August 27, 2020 | 11:31 am

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার বোর্ড কর্মকর্তাদের যেন দম ফেলার সময় নেই। সোমবার রাতে লিওনেল মেসির বোমা ফাটানোর পর আরেক দুঃশ্চিন্তায় বার্সা বোর্ডকে ফেলেছেন সদ্য সাবেক হওয়া বার্সা কোচ কিকে সেতিয়েন। মেসির যেমন বুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাবকে জানিয়েছেন তিনি বার্সেলোনা ছাড়ছেন, ঠিক একইভাবে বুরোফ্যাক্স পাঠিয়ে বার্সার কাছে নিজের ক্ষতিপূরণ দাবি করেছেন সেতিয়েন।

বিজ্ঞাপন

অবশ্য এটা কেবল সেতিয়েনের ক্ষতিপূরণ দাবি করার জন্যই নয়। সেই সঙ্গে তার সকল কাগজ পত্র সংগ্রহের জন্যও। বরখাস্ত হওয়ার পর বার্সেলোনার কাছ থেকে নিজের কোচিংয়ের কাগজ পত্র বুঝে পাননি তিনি। আর প্রধানত এই কারণেই বার্সা বোর্ডকে বুরোফ্যাক্স করেছেন কিকে সেতিয়েন।

স্প্যানিশ সংবাদমাধ্যমে কাদেনা সের এই ব্যাপারটি নিশ্চিত করেছে। তার জানিয়েছে, বার্সেলোনা বোর্ড সেতিয়েনের নথিপত্র নির্দিষ্ট সময়েই প্রদান করবে।

এদিকে নিজের কাজে অর্থাৎ কোচিং ক্যারিয়ারে ফিরে যেতে বার্সেলোনার কাছ থেকে নথিপত্র নেওয়াটা অপরিহার্য। বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের ব্যবধানে হারের লজ্জার তিন দিন পর বার্সেলোনা থেকে বরখাস্ত হন সেতিয়েন। আর এরপর বার্সার কাছ থেকে প্রয়োজনীয় নথিপত্রও আর নেওয়া হয়নি।

বিজ্ঞাপন

আর নিজের কাজে আবারও ফিরতে মরিয়া সেতিয়েন। সেই সঙ্গে তিনি নতুন করে অন্য ক্লাবের সঙ্গে কাজের উপায়ও খুঁজছেন। বার্সেলোনার সঙ্গে চুক্তি আরও দুই বছর বাকি রয়েছে সেতিয়েনের এখনও। আর তাই তো তার কাজে ফিরতে নথিপত্র প্রয়োজন।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন