বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে বুনো হাতির আক্রমণে ১ জনের মৃত্যু

August 28, 2020 | 8:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় বুনো হাতির আক্রমণে রূপন তঞ্চঙ্গ্যা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত রূপন রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া  পুনর্বাসনকেন্দ্র এলাকায় বাডি মনি তঞ্চঙ্গ্যার ছেলে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রাইখালী ইউনিয়নে হাতির আক্রমণে আহতের পর রাত ৯টার দিকে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে রূপন বাজার করে রাইখালী কারিগরপাড়া পুর্নবাসনকেন্দ্র এলাকায় তার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে তাকে বুনো হাতি আক্রমণ করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। চট্টগ্রাম নেওয়ার পথে রাত ৯টায় রূপন মারা যান।

মৃত্যুর তথ্য নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানিয়েছেন, মরদেহ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বিজ্ঞাপন

এদিকে স্থানীয়রা বলছেন, নির্বিচারে বন উজাড় ও হাতির চলাচলের রাস্তায় মানুষের উপস্থিতির বাড়ার কারণে বন ছেড়ে পাহাড়ি রাস্তায় নেমে আসছে বুনো হাতির দল। এতে হাতির আক্রমণে শিকার প্রাণ হারাচ্ছেন সাধারণ মানুষ।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন