বিজ্ঞাপন

আশুলিয়ায় বিদ্যুৎপৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

August 29, 2020 | 10:45 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাভার: আশুলিয়ায় পাথালিয়া ইউনিয়ন এলাকার আমবাগান গ্রামে একটি নির্মাণাধীন বহুতল ভবনে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন দুজন শ্রমিক।

বিজ্ঞাপন

শনিবার (২৯ আগস্ট) সকালে আশুলিয়ার আমবাগান এলাকায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের উচ্চমান সহকারি কর্মকর্তা আমিন উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই ভবনে কাজ করা নির্মাণ শ্রমিকরা জানায়,আজ সকালে আমিন উদ্দিনের মালিকানায় নির্মাণাধীন ছয়তলা ভবনের তিন তলায় ঝুকিপূর্ণভাবে সেফটি ছাড়াই বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। কাজ করার সময় নির্মাণাধীন ওই ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুৎতের তারে একটি রড লেগে যায়। এসময় রডটি ধরে থাকা নির্মাণ শ্রমিক মুসা খান,আবুল কালাম আজাদ ও সোলেমান কালু বিদ্যুৎপৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে ভবনে কাজ করা অন্য নির্মাণ শ্রমিকরা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে নির্মাণ
শ্রমিক মুসা খানের মৃত্যু হয়। হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট ও নিউরো আইসিইউতে আহত দুই নির্মাণ শ্রমিকের চিকিৎসা চলছে।

 নিহত ও আহতের বাড়ি নীলফামারি জেলায় বলে জানা গেছে।

বিজ্ঞাপন

আশুলিয়া থানার ওসি শেখ রেজাউল হক দিপু জানিয়েছেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন