বিজ্ঞাপন

প্রথম টি-টোয়েন্টি বৃষ্টিতে পণ্ড

August 29, 2020 | 2:24 pm

স্পোর্টস ডেস্ক

করোনা পরিস্থিতির মধ্যে মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে সেই জুলাইয়ে, কিন্তু আন্তর্জাতিক টি-টোয়েন্টির দেখা মিলেনি। করোনার মধ্যে প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি মাঠে গড়ালো গতকাল শুক্রবার (২৮ আগস্ট)। তবে ম্যাচটা ঠিকভাবে শেষ হতে পারল কই! রোমাঞ্চে জল ঢেলে দিয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে কাল ইংল্যান্ড-পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।

বিজ্ঞাপন

টস হারা ইংল্যান্ড প্রথমে ব্যাটিং করতে নামলে ১৬ ওভার পরই বৃষ্টির হানা। এতোটাই যে পরে আর খেলা শুরু করার মতো পরিবেশ তৈরি করা যায়নি। ফলে সেখানেই ম্যাচ পরিত্যক্ত করেছেন আম্পায়াররা। এর আগের গল্পটা টম ব্যান্টনের।

ইংল্যান্ডের নিয়মিত ওপেনার জেসন রয়ের ইনজুরিতে সুযোগ পাওয়া ব্যান্টন বৃষ্টির আগে চার-ছক্কার বৃষ্টি দেখিয়েছেন। প্রথম ওভারেই জনি বেয়ারস্টোর উইকেট হারায় ইংল্যান্ড। দ্বিতীয় ওভারে আউট হতে পারতেন ব্যান্টনও, স্লিপে সহজ ক্যাচ দিয়ে বেঁচেছেন। সেই কারণেই কিনা গুটিয়ে গেলেন! পাওয়ার প্লেতে ইংল্যান্ডের রান উঠেছে মাত্র ৩৪টি।

তবে সেট হওয়ার পর খোলস থেকে বেরিয়েছেন ব্যান্টন। ৩৩ বলে ক্যারিয়ার প্রথম ফিফটি পূর্ণ করার পর দারুণভাবে এগুচ্ছিলেন। শেষ পর্যন্ত শাদাব খানের বলে ফিরেছেন ১৩তম ওভারে। তার আগে মাত্র ৪২ বলে ৪টি চার ৫টি ছয়ে ৭২ রান করেছেন ২১ বছর বয়সী তরুণ।

বিজ্ঞাপন

ব্যান্টন ফেরার পর ১৪ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ইংল্যান্ড। স্যাম বিলিং ও ক্রিস জর্ডান এগিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন স্বাগতিকদের। তখনই বৃষ্টির হানা। ১৬ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩১ রান তোলে ইংল্যান্ড। পাকিস্তানের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন ইমাদ ওয়াসিম ও শাদাব খান।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন