বিজ্ঞাপন

করোনা পরীক্ষা করাতে আসেননি মেসি

August 30, 2020 | 4:22 pm

স্পোর্টস ডেস্ক

আগেই ধারণা করা হয়েছিল রোববার (৩০ আগস্ট) বার্সেলোনার সকল খেলোয়াড়দের সঙ্গে করোনাভাইরাসের পরীক্ষা করাতে আসবেন না মেসি। অবশেষে হলোও তাই। ক্লাবের পক্ষ থেকে আয়োজিত পিসিআর টেস্ট করাতে আসেননি মেসি।

বিজ্ঞাপন

ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল রোববার স্পেনের স্থানীয় সময় সকাল ১০টা ১৫ মিনিটে ক্লাবের অনুশীলন মাঠে এসে করোনাভাইরাসের পরীক্ষা করাবেন মেসি। কিন্তু শনিবারেই মেসি ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছিলেন তিনি কোভিড-১৯ এর পরীক্ষা করাতে আসবেন না। আর ক্লাবকে জানিয়ে দিলেও অনেকে ধারণা করেছিল মেসি ক্লাবের নির্দেশনার বাইরে যাবেন না। তবে মেসি নিজের সিদ্ধান্তেই অনড় রইলেন।

তবে মেসি পরীক্ষা করা না আসলেও এদিন অনুশীলন ময়দানে এসেছিলেন লুইস সুয়ারেজ। এছাড়াও এসেছিলেন জর্দি আলবা এবং মার্টিন ব্র্যাথওয়েট। স্যান্ট হুয়ান দেস্পি অনুশীলন ময়দানে ক্লাবের সকল খেলোয়াড়ের আসার কথা ছিল। ক্লাবের কোচ রোনাল্ড কোম্যানের এদিন অনুশীলন মাঠে আসার কথা ছিল।

গেল ২৫ আগস্ট ব্যুরোফ্যাক্স’র মাধ্যমে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা বার্সেলোনাকে জানিয়ে দেন মেসি। আর এরপর থেকে গরম হয়ে উঠেছে ইউরোপিয়ান দলবদলের মৌসুমে। তবে সময়ের সঙ্গে সঙ্গে বার্সেলোনা আর লিওনেল মেসির সম্পর্কের অবনতি ঘটছে। এর মধ্যে ক্লাব প্রেসিডেন্টের পদত্যাগ করার গুঞ্জনও উঠেছিল। আর গণমাধ্যম জানাচ্ছে, লিওনেল মেসি বার্সেলোনায় থাকার ঘোষণা দিলে বর্তমান বার্সার প্রেসিডেন্ট জোসেপ বার্তোমেউ পদত্যাগ করবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন