বিজ্ঞাপন

বকশিবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

August 30, 2020 | 5:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বকশিবাজার মোড়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নয়ন (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। ঘটনার সময় ওই তরুণের সঙ্গে থাকা বন্ধু জানিয়েছেন, দুর্বৃত্তদের পরনে কালো পোশাক ছিল, যা আশুরা উদযাপনের সময় শিয়া সম্প্রদায়ের লোকজন পরে থাকে। তবে দুর্বৃত্তদের পরিচয় কিংবা ছুরিকাঘাতের কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

রোববার (৩০ আগস্ট) দুপুর ১টার দিকে ছুরিকাঘাতের শিকার হন নয়ন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নয়ন পরিবারের সঙ্গে পুরান ঢাকার কসাইটুলি পিঠাঘরে থাকতেন। বংশালে একটি মোটরসাইকেল গ্যারেজে মেকানিকের কাজ করতেন তিনি। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর রায়পুর উপজেলার কেরোয়া গ্রামে।

ঘটনার সময় নয়নের সঙ্গে ছিলেন তার বন্ধু সোহান। তিনি জানান, তারা দুই বন্ধু ঘুরতে বেরিয়েছিলেন। হোসেনি দালান এলাকায় ঘুরে বকশিবাজার মোড় থেকে রিকশা ঠিক করছিলেন লালবাগ যাওয়ার জন্য। এমন সময় বেশ কয়েকজন তাদের ঘিরে ধরেন এবং নয়নকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতকারী দুর্বৃত্তদের গায়ে আশুরা উদযাপনের পোশাক ছিল বলে জানান তিনি।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া নয়নের মৃত্যুর তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য নয়নের মরদেহ মর্গে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বন্ধু সোহানকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, ছুরিকাঘাতে একজন তরুণের নিহত হওয়ার ঘটনা শুনেছি। বিস্তারিত জানার জন্য হাসপাতাল ও ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন