বিজ্ঞাপন

ওয়ারিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কিশোর নিহত, আহত এক

August 30, 2020 | 8:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারি বড়গ্রাম এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মুন্না (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এই ঘটনায় তার মামাতো ভাই শাহিন (১৭) গুরুতর আহত হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৩০ আগস্ট) বিকালের দিকেই ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মুন্নাকে সোয়া ৬টার দিকে মৃত ঘোষণা করে। আহত শাহিনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

আহত শাহীন জানান, দুপুরে মুন্নাকে নিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে বের হয়। বিকালে বনগ্রাম এলাকায় গেলে কয়েকজন যুবক তাদের ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে যায়। পরে আহত অবস্থায় পথচারীরা তাদের ন্যাশনাল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা ন্যাশনাল হাসপাতাল থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মুন্নাকে মৃত ঘোষণা করে।

মুন্নার বাবা মনিরুল ইসলাম জানান, মুন্না গাড়ির হেলপারের কাজ করতো। আর শাহিন ওয়ার্কশপে কাজ করতো। বিকালে তার নিজের মোটরসাইকেল নিয়ে মুন্না বের হয়। এরপর লোক মারফত শুনতে পারি কে বা কারা মুন্না ও শাহিনকে ছুরি মেরেছে। তারা ন্যাশনাল হাসপাতালে আছে। পরে ন্যাশনাল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। তাদের দু’জনকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মুন্নার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মুন্নার পিঠের নিচে একাধিক ছুরিকাঘাত এবং শাহিনের পেটে বড় ধরনের ছুরিকাঘাত আছে। তার অবস্থাও আশংকাজনক।

ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানায়, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন