বিজ্ঞাপন

আশুরার দিন বকশীবাজারে তরুণ খুন: পুলিশ বলছে পূর্ব বিরোধের জের

September 1, 2020 | 6:22 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আশুরার দিন পুরান ঢাকার বকশীবাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক তরুণের খুন হওয়ার পেছনে পূর্ব বিরোধের জের রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই ঘটনায় জড়িত অভিযোগে ১৩ কিশোরসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপকমিশনার শাহ ইফতেখার আহমেদ সারাবাংলাকে বলেন, গ্রেফতার হওয়া ১৭ জনের মধ্যে মাত্র তিন থেকে চার জন মুন্নাকে সরাসরি আঘাত করেছে। বাকিরা সহযোগী হিসেবে ছিল। মূলত একবছর আগে আশুরার এই দিনেই তাদের মধ্যে মারামারি হয়েছিল। তার প্রতিশোধ নিতে গিয়েই মুন্নাকে ছুরিকাঘাত করা হয়। তাতেই মৃত্যু হয় তার।

ওয়ারী বিভাগের এই উপকমিশনার জানান, মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে আদালতে চার্জশিট দেওয়া হবে। আর আসামিদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, একবছর আগে আশুরার এই দিনেই কথা কাটাকাটির এক পর্যায়ে মুন্না (ছুরিকাঘাতে নিহত) ও তার বন্ধু বিজয়সহ বেশ কয়েকজনকে মারধর তরে বাপ্পি, সায়েম ও ফেরদৌসসহ তাদের সহযোগীরা। এ বছর আশুরার দিন (রোববার, ৩০ আগস্ট) সকালে মুন্না ও বিজয় গত বছরের মারামারির প্রতিশোধ নিতে বাপ্পি ও সায়েমসহ তাদের সহযোগীদের মারধর করে। পরে আবার বিকেলে বাপ্পি ও সায়েমরা সংগঠিত হয়ে ‍মুন্না ও তার বন্ধুদের মারধরের পরিকল্পনা করে।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, ওই দিন বিকেলে বকশীবাজার এলাকায় মুন্নাকে পেলে তারা মারধর শুরু করে। একপর্যায়ে আসামিদের মধ্যে বাপ্পি, ফেরদৌস ও সায়েম মুন্নাকে ছুরিকাঘাত করে এবং লোহার রোড দিয়ে আঘাত করে। বাকিরা তাদের সহযোগী হিসেবে সঙ্গে ছিল।

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন