বিজ্ঞাপন

জ্বরে ভুগছেন সাইফউদ্দিন

September 2, 2020 | 4:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

সপ্তাহ তিনেক আগের কথা। একদিন দুপুরে হঠাৎ করেই হোম অব ক্রিকেট মিরপুরে দেখা গেল সাইফউদ্দিনকে। তাকে দেখে মাঠে উপস্থিত অনেকেই ধারণা করেছিলেন হয়ত মুশফিক-মুমিনুলদের সঙ্গে অনুশীলনে যোগ দিতেই নিজ শহর ফেনী থেকে ঢাকায় ফিরেছেন এই টাইগার পেস বোলিং অলরাউন্ডার। অনতিবিলম্বে তাকেও হয়ত ব্যাটে-বলে ঘাম ঝড়াতে দেখা যাবে। কিন্তু না। শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে ন্যাশনাল পুলের প্লেয়াররা যখন হাড়ভাঙা পরিশ্রম করছেন তখন তিনি কই? মিরপুরে নেই, ফেনীতে অনুশীলন করছেন এমন খবরও মিলছে না। তাছাড়া সেদিন দল নিয়ে নির্বাচকদের সঙ্গে কথা বলে যা আঁচ করা গেল ফিট থাকলে তিনি অবশ্যই লঙ্কা সিরিজে খেলছেন। তাহলে তো তার আঁটঘাট বেঁধে নামার কথা। কিন্তু তিনি কোথায়? সুস্থ আছেন তো?

বিজ্ঞাপন

জানতে যোগাযোগ করা হল বিসিবির মেডিকেল মেডিকেল বিভাগের সঙ্গে। অনুমান ভুল হয়নি। সত্যিই সাইফউদ্দিন অসুস্থ। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন, দুই-তিন দিন হল তার জ্বর। ইতোমধ্যে ফেনীতে করোনা পরীক্ষাও করিয়েছেন। তবে স্বস্তির খবর হল, রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু জ্বর এখনো ছেড়ে যায়নি। ডাক্তারের পরামর্শ মত চিকিৎসা নিচ্ছেন। সেরে উঠে অনুশীলনে যোগ দিতে এক সপ্তাহেরও বেশি সময় লাগবে তার।

বুধবার (২ সেপ্টেম্বর) সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে দেবাশীষ চৌধুরী একথা জানান।

তিনি বলেন, ‘সাইফউদ্দিনের জ্বর ছিল দুই দিন। আজকে একটু ভাল। ওষুধ চলছে। এখন ফেনীতে আছে। করোনা পরীক্ষা করিয়েছিল। ভাল খবর, নেগেটিভ এসেছে। অনুশীলনে ফিরতে সময় লাগবে, নুন্যতম এক সপ্তাহ তো লাগবেই। কেননা এখনো জ্বর কমেনি। তাছাড়া জ্বর সেরে গেলেও ক্লান্তি থাকবে। অনুশীলন শুরু করতে এক সপ্তাহ তো লাগবে। তার বেশিও লাগতে পারে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন