বিজ্ঞাপন

অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার, অপহরণকারী আটক

September 5, 2020 | 12:22 am

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বন্দর এলাকা থেকে অপহরণের তিনদিন পর, রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে নয় বছরের এক শিশুকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একইসঙ্গে, অপহরণকারীকেও আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ সেপ্টেম্বর) র‌্যাব-১১ কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

এর আগে, শুক্রবার দুপুরে যাত্রাবাড়ি এলাকার একটি বাসায় র‌্যাব অভিযান চালায়। সেখান থেকেই অপহৃত শিশুকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করে র‍্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচলাক মো. জসীম উদ্দিন চৌধুরি সারাবাংলাকে জানান, বন্দর উপজেলার মদনপুর এলাকার অলিম্পিক বেকারি কারখানার শ্রমিক রোজিনা বেগম গত ৩০ সেপ্টেম্বর তার নয় বছরের শিশু কন্যা ও চার বছরের ছেলেকে বাসায় রেখে নাইট ডিউটিতে যান। সকালে বাসায় ফিরে দেখেন মেয়ে ঘরে নেই।

বিজ্ঞাপন

নয়টার দিকে তার মোবাইল ফোনে এক ব্যক্তি কল দিয়ে জানায়, তার মেয়েকে অপরহরণ করা হয়েছে। তাকে জীবিত ফিরে পেতে হলে মুক্তিপণ বাবদ তিন লক্ষ টাকা দাবি করে অপহরণকারী – বলে র‍্যাআব জানায়।

পরদিন, র‌্যাব-১১ কার্যালয়ে গিয়ে মেয়ের অপহরণের ব্যাপারে লিখিত অভিযোগ করেন ওই নারী। তার অভিযোগ গ্রহণ করে র‌্যাব প্রযুক্তির সহায়তায় অপহরণকারীর মোবাইল নম্বর ট্র্যাক করার মাধ্যমে অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়।

এদিকে, শুক্রবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে আটক করে অপহরণকারি ওয়াসিমকে। তার বাসা থেকেই অসুস্থ অবস্থায় র‌্যাব উদ্ধার করে অপহৃত শিশুটিকে।

বিজ্ঞাপন

অন্যদিকে, র‌্যাবের জিজ্ঞাসাবাদে অপহরণকারী ওয়াসিম স্বীকার করে, শিশুটিকে তিনদিন আটকে রেখে যৌন নির্যাতনসহ তার মায়ের কাছে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল সে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানিয়েছে।

সারাবাংলা/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন