বিজ্ঞাপন

বাঁশখালীর সাংসদের পদত্যাগের দাবিতে রাঙ্গামাটিতে মানববন্ধন

September 6, 2020 | 2:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধাদের সমাবেশে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের অনুসারীদের হামলার অভিযোগে মোস্তাফিজুর রহমানসহ হামলার সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে রাঙ্গামাটিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তারা মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি ও হামলার অভিযোগে মোস্তাফিজুর রহমানের পদত্যাগ দাবি করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানিয়েছে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

কর্মসূচিতে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক নূর আজাদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন সদস্য সচিব সৈকত রঞ্জনচৌধুরী, মুক্তিযোদ্ধার সন্তান সুব্রত দাশ, জুয়েল বড়ুয়া, দিদারুল আলম, রবি বড়ুয়া। এসময় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা ছাড়াও কর্মসূচিতে সংহতি জানিয়ে জেলা ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারাই আমাদের একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। অথচ স্থানীয় এক এমপির নির্দেশে তার অনুসারীরা প্রকাশ্যে একটি মানববন্ধন কর্মসূচিতে মুক্তিযোদ্ধা, তাদের সন্তানদের হামলা করতে কার্পণ্য করেনি। এ ঘটনার পর আমরা মুক্তিযোদ্ধার সন্তানেরা ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জানিয়ে আসলেও এখনও কারোই শাস্তি হয়নি। অথচ মুক্তিযোদ্ধার ওপর এমন হামলার পরও একজন সাংসদ এখনো বহাল তবিয়তেই রয়েছেন। তাই আমরা এমপি মোস্তাফিজুর রহমানের পদত্যাগের দাবি জানাচ্ছি। একই সঙ্গে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন