বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ ৪ জনের মৃত্যু

September 6, 2020 | 7:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু হয়েছে। রোববার (৬ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত ডেমরা, হাজারীবাগ, যাত্রাবাড়ী ও মহাখালীর পৃথক এলাকায় এই ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

পরে পৃথক সময়ে পরিচিত ও স্বজনরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চার জনকেই মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- যাত্রাবাড়ীর নির্মাণ শ্রমিক নয়ন হাওলাদার (৪৫), ডেমরার সাকিবুর রহমান (৩৫), হাজারীবাগে থাইমিস্ত্রী বিশাল (১৭) ও মহাখালীতে গৃহবধূ ফরিদা বেগম (৪৫)।

নিহতের সহকর্মী বশির জানায়, যাত্রাবাড়ীর সুতিখাল পাড় নতুন রাস্তা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে কাজ করছিল। এসময় সে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়, পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে সকাল ১১টায় সে মারা যায়।

বিশালের চাচা মাসুদ জানান, হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদরাসায় থাইয়ের কাজ করতে গিয়ে বিশাল বিদ্যুৎপৃষ্টে আহত হয়েছিল। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এদিকে ডেমরা সিএনজি স্টেশন পাইটি এলাকায় নিজ বাড়িতে সাকিবুর রহমান নামে এক প্রকৌশলী বিদ্যুৎপৃষ্টে আহত হন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের ভাই ডা. আতিকুর রহমান জানান, তিনতলার বাড়ির আন্ডারগ্রাউন্ডে কাজ করার সময় ইলেকট্রিক তার থেকে সাকিব বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

মহাখালী টিবিগেট এলাকার নিজ বাসায় ফরিদা বেগম (৪৫) নামে গৃহবধূ বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়। পরে তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নারীর স্বামী শওকত হোসেন জানান, টিবিগেট এলাকায় টিনসেট বাড়িতে তারা থাকেন। বিকাল ৪টার দিকে ওই বাসায় তার স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নিহত ৪ জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতদের বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি। ঘটনাগুলো সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন