বিজ্ঞাপন

মঞ্চে অভিনয় করতে চান প্রসূন

September 7, 2020 | 2:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রসূন আজাদ অনেকদিন যাবত অভিনয়ে অনিয়মিত। বর্তমানে ব্যস্ত আছেন নিজের অনলাইন শপ নিয়ে। তবে অভিনয় ছেড়ে দেননি—‘মৃত্যুপুরী’, ‘মানুষের বাগান’, ‘পদ্মাপূরাণ’ ও ‘পায়রার চিঠি’ ছবিগুলো তার মুক্তির অপেক্ষায় রয়েছে। প্রায় দশ বছরের ক্যারিয়ারের অভিনয় করেছেন অসংখ্য চরিত্রে। কিন্তু অভিনয়ের সূতিকাগার মঞ্চে কাজ করার ইচ্ছে পূরণ হয়নি। সে ইচ্ছে এবার পূরণ করতে যান।

বিজ্ঞাপন

তিনি তার এ ইচ্ছের কথা জানিয়েছেন এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে। প্রসূন লেখেন, ‘স্টেইজ ড্রামায় অভিনয় করার শখ এখনো পুরণ হয় নাই। সুযোগ এসেছিল কিন্তু নিজের আত্নবিশ্বাস নিয়ে প্রশ্ন ছিল , এখনো আছে। এটা নতুন না।আমার কিছু লিমিটেশনস আছে এটা মানি। আমি পারিনা অযথা গাছের নিচে বসে চাচ্চুর বয়সি নায়কদের হাত কচলাতে। চেষ্টা করেছি কিন্তু হয় নাই আমাকে দিয়ে। এক্টিং রিলেটেড পড়ালেখা করি নাই। কোথাও শিখি নাই।

কি কি গল্প আমাকে পড়তে হয় প্রতি সপ্তাহে বলে বুঝাতে গেলে হবে না। আমি ফিরিয়ে দেই না, শুধু গল্পটাই বুঝি না। না বুঝলে অভিনয় করব কিভাবে।
যাদের সাথে কাজ করেছি তারা অনেকে জানেন আমি কতটা ভিতু এবং গল্পের বিষয়ে কতটা লোভী। বারবার ফোন করে প্রশ্ন করি নাই এমন স্ক্রিপ্টে কাজ কম করেছি। হল খালি হোক কিংবা ফুল;স্টেজ নাটকে অভিনয়ের শখটা পুরণ করতে চাই, একটু বড় হয়ে।’

বিজ্ঞাপন

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুন্দরী প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন প্রসূন। যদিও এর আগে গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে সহকারী হিসেবে কাজ করেন তিনি।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন