বিজ্ঞাপন

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন ফেরদৌস ওয়াহিদ

September 8, 2020 | 11:51 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জনপ্রিয় পপ সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ দীর্ঘদিন যাবত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি সম্প্রতি বাসায় ফিরেছেন। এমনটাই জানিয়েছেন শিল্পীর সহযোগী মোশাররফ আজমী।

বিজ্ঞাপন

মোশাররফ জানান, ফেরদৌস ওয়াহিদ করোনা থেকে মুক্তি পেয়েছেন। কিন্তু শারীরিকভাবে এখনও পুরোপুরি সুস্থ হননি। তাকে গত ১ সেপ্টেম্বর বাসায় নিয়ে আসা হয়েছে। তার অবস্থা অনেকটা ভালোর দিকে।

গত ২০ আগস্ট শরীরে জ্বর নিয়ে সম্মলিত সামরিক হাসাপাতালে ভর্তি হয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। হাসাপাতালে ছিলেন মোট ১১ দিন। এর মধ্যে ৫ দিন তাকে আইসিইউতে রাখতে হয়েছিল।

ফেরদৌস ওয়াহিদ অনেক বছর ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হৃদরোগসহ নানান রোগে ভুগছিলেন। ১০ দিন আগে তিনি জ্বরে আক্রান্ত হন। একটি বেসরকারি হাসপাতালে তার করোনা পরীক্ষা করানো হলে তখন রেজাল্ট নেগেটিভ আসে।

বিজ্ঞাপন

কিন্তু জ্বর না কমায় আবার পরীক্ষা করা হয়, পরের পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

পাঁচ দশকের বেশি সময় ধরে গান করছেন সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় ও পরিচালক হিসেবেও কাজ করেছেন। চলচ্চিত্রে ফেরদৌস ওয়াহিদ প্রথম প্লেব্যাক করেন দেওয়ান নজরুল পরিচালিত ‘আসামী হাজির’ সিনেমায়। তার আলোচিত প্লেব্যাকগুলো হচ্ছে— ‘ওগো তুমি যে আমার কত প্রিয়’, ‘আমি এক পাহারাদার’, ‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’ ইত্যাদি। সিনেমার বাইরে তার গাওয়া আলোচিত গান ‘মা মুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দে না’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন