বিজ্ঞাপন

নেত্রকোণায় ট্রলারডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১২

September 11, 2020 | 6:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোণা: জেলার সীমান্তবর্তী কলমাকান্দায় ঘটে যাওয়া মর্মান্তিক ট্রলারডুবিতে মৃতের সংখ্যা বেড়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে কলমাকান্দা উপজেলার রাজনগর এলাকায় গোমাই নদী থেকে স্থানীয় শিশুসহ অপর ১ যুবকের মরদেহ উদ্ধার করে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১২ জনে।

বিজ্ঞাপন

পরে পুলিশ এসে মরদেহ নিহতদের স্বজনের কাছে হস্তান্তর করে। নিহত দু’জন হলেন- মনিরা আক্তার (৫) ও রতন মিয়া (২৫)। তাদের দু’জনের বাড়িই সুনামগঞ্জ জেলার মধ্যনগরে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, স্থানীয় লোকজন রাজনগরে গোমাইনদী থেকে মরদেহ দুটো উদ্ধার করে আমাদের খবর দেয়। আমরা সেখানে গিয়ে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করি।

নেত্রকোনার ট্রলারডুবির ঘটনায় ছয় জনের বিরুদ্ধে মামলা, আটক ৫

উল্লেখ্য, গত বুধবার ৩৫ জন যাত্রী নিয়ে একটি যাত্রীবাহী ট্রলার সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর থেকে গোমাইনদী পথে নেত্রকোণার ঠাকুরাকোনা বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। এসময় ট্রলারটি কলমাকান্দার রাজনগর এলাকায় পৌঁছালে বিপরীতমুখী বালুবাহী অপর একটি ট্রলারের সাথে সংঘর্ষে ডুবে যায়। এতে ওইদিন স্থানীয় জনতা, ফায়ার সার্ভিস ও পুলিশ যৌথভাবে ১০টি মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন