বিজ্ঞাপন

ম্যাশের সামনে হাফ-সেঞ্চুরির হাতছানি

December 10, 2017 | 4:44 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে আর কিছু পরেই মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর এ ম্যাচে দুর্দান্ত একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে রংপুর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

গুরুত্বপূর্ণ এ ম্যাচে যারা জিতবে তারাই ১২ ডিসেম্বর ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফাইনালে লড়বে। সন্ধ্যা ৬টায় শুরু হবে ফাইনালের মহারণ।

ফাইনালে মাশরাফির রংপুর উঠবে কি না সেটা সময়ই বলে দেবে। তবে, তার আগে ম্যাশের সামনে দুর্দান্ত এক মাইলফলকের হাতছানি। আর মাত্র একটি উইকেট পেলেই পঞ্চম বোলার হিসেবে বিপিএলে ৫০ উইকেটে নেওয়ার মাইলফলক স্পর্শ করবেন টাইগারদের সেরা এই পেসার। কুমিল্লার বিপক্ষে মাঠে নামার আগে ৫৮ ম্যাচে তার উইকেট সংখ্যা ৪৯টি।

বিজ্ঞাপন

বিপিএলে সর্বপ্রথম ৫০ উইকেট নেওয়ার কীর্তি গড়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের কেভন কুপার। পরবর্তীতে এই রেকর্ডে ভাগ বসান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব অবশ্য আপাতত ৮২ উইকেট নিয়ে কুপারকে টপকে সবার শীর্ষে রয়েছেন।

ফ্রাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি এ টুর্নামেন্টের এবারের আসরে আফগানিস্তানের অলরাউন্ডার কুমিল্লার জার্সিতে খেলা মোহাম্মদ নবী ও বাংলাদেশের পেসার খুলনার জার্সিতে খেলা শফিউল ইসলাম তৃতীয় ও চতুর্থ বোলার হিসেবে ৫০ উইকেট নিয়েছিলেন। আপাতত শফিউল ৫৪ ও নবী ৫০ উইকেটের মালিক।

এই দারুণ কীর্তিতে পঞ্চম বোলার হিসেবে ম্যাশের উঠার অপেক্ষায় টাইগার ক্রিকেট প্রেমীরা, অপেক্ষায় মাশরাফির ভক্তরাও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/১০ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন