বিজ্ঞাপন

বার্সেলোনার বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাওয়ার হুমকি সেতিয়েনের

September 18, 2020 | 1:58 am

স্পোর্টস ডেস্ক

এবার বার্সেলোনার বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাওয়ার হুমকি দিয়েছেন সদ্য বরখাস্ত হওয়া কোচ কিকে সেতিয়েন। সেতিয়েন দাবি করেছেন— তাকে যে বরখাস্ত করা হলো তা অফিসিয়ালি জানানোই হয়নি। অর্থাৎ, বার্সেলোনায় এ বছর এখনও অনেক নাটক বাকি বলেই জানান দিলেন সেতিয়েন।

বিজ্ঞাপন

সেতিয়েনের দাবি—  ১৭ আগস্ট চাকরি হারালেও গত বুধবার (১৬ সেপ্টেম্বর) পর্যন্ত তিনি জানতেন না তার চাকরি নেই।  এ ধরনের কর্মকাণ্ড কোচ ও বোর্ডের মধ্যকার চুক্তির বরখেলাপ বলে জানিয়ে সেতিয়েন জানান,  এ ব্যাপারে প্রয়োজনে আইনি লড়াইয়ে যাবেন তিনি।

বৃহস্পতিবার কিকে সেতিয়েন বার্সেলোনায় তার পুরো কোচিং স্টাফের পক্ষ থেকে টুইটারে একটি বিবৃতি প্রকাশ করেন। এতে সেতিয়েন এমন দাবি করেন। তিনি বলেন, গত এক মাসে বার্সেলোনা বোর্ডের পূর্ণ নীরবতার পর গতকাল (বরখাস্তের ব্যাপারে) এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে জানানো হলো। এর মাধ্যমে গত জানুয়ারির ১৪ তারিখ যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিলো তা অবজ্ঞা করার মনোভাব প্রকাশ করেছে বোর্ড।

তিনি বলেন, গত ১৬ আগস্ট ঘোষণা দিয়ে আমাকে চাকরিচ্যুত করে বার্সেলোনা বোর্ড, তবে গতকাল অর্থাৎ ১৬ সেপ্টেম্বরের আগে তারা আমাকে অফিসিয়ালি কিছুই জানায়নি।

বিজ্ঞাপন

সব বিষয় বিবেচনা করে আমরা ভাবছি আমাদের চুক্তিপত্র আইনজীবীর হাতে দেব যাতে তারা উপযুক্ত আইনি পদক্ষেপ নিতে পারেন— বিবৃতিতে উল্লেখ করেন মেসি-সুয়ারেজের সদ্য সাবেক বস।

এর আগে শিরোপাহীন মৌসুম এবং বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ৮-২ গোলে ভরাডুবির পর কোচ বরখাস্তের ঘোষণা দেয় বার্সেলোনা। বার্সেলোনার অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়েছিলো। খবর মার্কা, গোলডটকম।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন