বিজ্ঞাপন

নির্বাচনি অফিস খোলা নিয়ে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ৪

September 19, 2020 | 8:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: নেত্রকোনার হাওরাঞ্চল মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় তালাবদ্ধ স্থানীয় নির্বাচনি ক্যাম্প অফিস খোলা নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে বাসা, দোকানপাট ও অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় ৪ জন আহত হয়।

বিজ্ঞাপন

শনিবার (১৯ সেপ্টেম্বর) মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছেন। আহতরা হচ্ছেন- যুবলীগ নেতা জাকির হোসেন (৩২), মিলন আকন্দ (৪৫), মেহেদী হাসান মিঠু (১৬) এবং বদিউল আলম শাহীন (৪০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টা হতে মধ্যরাত পর্যন্ত দেশীয় অস্ত্র নিয়ে দুই গ্রুপের মহড়া চলে। রাতে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি লতিফুর রহমান রতনের লোকজন পৌরসভার সম্মুখের রাস্তায় ও একই দলের সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবালের পক্ষের লোকজন বসুন্ধরা মোড়ে অবস্থান নিলে পৌর শহরে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে তর্কবিতর্ক থেকে শুরু হয় পাল্টাপাল্টি আক্রমণ। এতে দুই পক্ষের অন্তত চার জন আহত হয়।

এ ঘটনায় আজ শনিবার সকাল থেকে মোহনগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে আহত যুবলীগ নেতা জাকির হোসেন রাসেলকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান জানান, সকাল থেকে শহরের প্রতিটি সড়কের মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন