বিজ্ঞাপন

মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা: যুবলীগ সদস্য গ্রেফতার

September 26, 2020 | 5:35 pm

লোকাল করেসপন্ডেন্ট

সাভার (ঢাকা): আশুলিয়ায় অপহরণের পর মুক্তিপণের টাকা না পেয়ে এক কিশোরকে মির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় আশুলিয়া থানা যুবলীগ সদস্য আবুল হোসেন আপনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরির্দক (এসআই) সুদীপ কুমার। আটক যুবলীগ নেতা আপন কন্ডা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ বলছে, গত সোমবার লালমনিরহাটের মিছির আলীর ছেলে সবুজ হোসেন (১৪) ও একই এলাকার জাহিদুল ইসলাম (১৫) অভিমান করে বাড়ি থেকে আশুলিয়ার মোজারমেইল এলাকায় বোনের বাড়িতে বেড়াতে আসে। বোনের বাসা খুঁজে না পেয়ে মোজারমেইল এলাকার বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল তারা। এসময় তাদের একটি চক্র অপহরণ করে। পরে তাদের আত্মীয়দের সঙ্গে মোবাইলে কথা বলে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না পেয়ে অপহৃত দু’জনকে বেধড়ক মারধর করেন অপহরণকারীরা।

পুলিশ জানিয়েছে, মারধরের শিকার হয়ে সবুজ মারা যায়, জাহিদুল ইসলাম গুরুতর আহত হয়। তাদের দু’জনকে একটি ভ্যানে ফেলে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এ ঘটনায় সবুজের বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতনামা ১৩ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়া থানা যুবলীগের সদস্য আবুল হোসেন আপনকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার বলেন, মুক্তিপণের দাবিতে সবুজ নামের এক কিশোরকে হত্যার ঘটনায় আবুল হোসেন আপনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চলছে। হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন