বিজ্ঞাপন

নিজের চিত্রনাট্যে ওয়েব সিরিজ নির্মাণ করছেন সোহানা সাবা

September 26, 2020 | 6:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ছোট ও বড়পদার্র জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। বাফা থেকে নাচ এবং ছায়ানট থেকে গান শিখে অভিনয়ে আসেন তিনি। প্রথম চলচ্চিত্র চিত্রনায়িকা কবরীর পরিচালনায় ‘আয়না’। ‘চন্দ্রগ্রহণ’ ছবি দিয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। ক্যারিয়ারের খুব চমৎকার সময় পার করছেন তিনি। বতর্মানে অভিনয় নিয়েই তার সকল ব্যস্ততা থাকলেও এবার তিনি নির্মাণ করছেন ওয়েব সিরিজ।

বিজ্ঞাপন

সাবা’র নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘খামারবাড়ী’ থেকে নির্মিত ৬ পর্বের এই ওয়েব সিরিজের নাম ‘টুইন রিটার্নস’। এতে সোহানা সাবার সঙ্গে অভিনয় করছেন কলকাতার সৌরভ চক্রবর্তী। সঙ্গে আছেন মনোজ প্রামাণিক, রুনা খান, মাজনুন মিজান, সুষমা সরকার প্রমুখ।

‘টুইন রিটার্নস’ প্রসঙ্গে গণমাধ্যমে সাবা জানালেন, ‘এর চিত্রনাট্যও আমার লেখা। এটি লিখেছিলাম ২০১৩ সালে। সেটা অগোছালো হয়ে ছিলো। এবার লকডাউনে পুরোটা সাজিয়ে লিখেছি।’

সাবা আরও জানিয়েছেন, ফিল্মি আমেজে তৈরি এই ওয়েব সিরিজে দুইটা গান রয়েছে- যা বাংলাদেশের শিভেন ও কলকাতার ডাব্বু তৈরি করছেন।

বিজ্ঞাপন

আলোক হাসান’র পরিচালনায় এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে সিলেটের নাজিমগড় রিসোর্টে। এরপর ঢাকাতেই হবে এর দৃশ্যধারণ। সাবা জানিয়েছেন, দেশের বাইরেও শুটিংয়ের পরিকল্পনা রয়েছে তার। সিরিজটি ‘বিঞ্জ’-এ মুক্তি পাবে বলে জানিয়েছেন সোহানা সাবা।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন