বিজ্ঞাপন

নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করলো আ.লীগ

September 28, 2020 | 12:51 pm

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক থেকে

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক অঙ্গরাজ্য আওয়ামী লীগ। স্থানীয় সময় রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের একটি রেঁস্তোরায় শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালনের আয়োজন করা হলে সামাজিক দূরুত্ব বজায় রেখে দলের নেতাকর্মীরা জড়ো হন সেখানে।

বিজ্ঞাপন

নিউ ইয়র্ক অঙ্গরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুল রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহীন আজমল ও নিউ ইয়র্ক অঙ্গরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী চৌধুরী।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে নানা আলোচনা করেন বক্তারা। বক্তারা বলেন, ‘স্বাধীন বাংলাদেশের ইতিহাসে অনন্য ইতিহাস সৃষ্টি করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরপর তিনবার এবং এ পর্যন্ত চারবার প্রধানমন্ত্রী হওয়ার ঐতিহাসিক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটার মাধ্যমে তাঁর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আব্দুল হাফিজ আবদার।

বিজ্ঞাপন

নিউ ইয়র্ক অঙ্গরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক রাজিব খান, দফতর সম্পাদক মেহরাজ ফাহমী, ধর্ম সম্পাদক আব্দুল হাফিজ আবদার, কার্যকরী সদস্য শাহনেওয়াজ কোরেশী, জ্যামাইকা ডিস্ট্রিক্ট ১৪ এর কাউন্সিলম্যান প্রার্থী মোহাম্মদ শেবুল সহ আওয়ামী পরিবারের বিভিন্ন রাজনৈতিক এবং গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন