বিজ্ঞাপন

২ সন্তানের গলা কাটার পর আত্মহত্যার চেষ্টা বাবার!

September 30, 2020 | 9:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগে দুই সন্তানকে গলা কেটে হত্যাচেষ্টার পর নিজেও গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন জাবেদ (৪০) নামে হাজারীবাগের এক বাসিন্দা। দুই সন্তানের মধ্যে ছোট সন্তান জারিন হোসেন রোজা (৬) মারা গেছে। বড় সন্তান রিজন (১৪) ও জাবেদ দু’জনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে হাজারীবাগ বটতলা মাজার এলাকায় জাবেদ তার বাড়িতেই এ ঘটনা ঘটান। তবে কেন তিনি এরকম করেছেন, সে বিষয়ে পরিবার বা আত্মীয়-স্বজন কেউ কিছু বলতে পারেননি।

জাবেদের বড় ভাই মেহেদী হাসান জানান, হাজারীবাগ বটতলা বাজার এলাকায় তাদের টিনশেড দোতলা বাড়িটি তাদের নিজস্ব। দুই সন্তানকে নিয়ে দোতলায় থাকেন জাবেদ। বাসার নিচে থ্রিপিসের ছোট একটি দোকান আছে তার। ঘটনার সময় রোজা-রিজনের মা  রিমা আক্তার নিচে ছিল। হঠাৎ চিৎকার শুনে ঘরে ঢুকে দেখে তিন জন আহত অবস্থায় পড়ে আছে, তিন জনেরই গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন।

ওই সময় তিন জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষণা করেন। বাকি দু’জনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তিন জনের মধ্যে ছোট সন্তান রোজা মারা গিয়েছিল। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাবা ও ছেলেকে হাসপাতালের নাক-কান-গলা বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন