বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত লিভারপুল তারকা সাদিও মানে

October 3, 2020 | 11:12 am

স্পোর্টস ডেস্ক

করোনার দ্বিতীয় দফা আক্রমণে আবারও বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা বাড়ছে। আর এই দফায় ইউরোপের ফুটবলাররাও আক্রান্তের শিকার হচ্ছেন। ইংল্যান্ডের যে অঞ্চলগুলোতে এই মাসের শুরু থেকে করোনা নিয়ন্ত্রণে আরও কড়াকড়ি আরোপ করা হয়েছে, তার মধ্যে লিভারপুল একটি। তবে শহরটিতে কড়াকড়ি করা হলেও লিভারপুল ফুটবল ক্লাবে হানা দিয়েছে করোনা। প্রথমে সদ্যই বায়ার্ন মিউনিখ থেকে অল রেডদের ডেরায় নাম লেখানো থিয়াগো আলকান্ত্রা এবং এবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন সাদিও মানে।

বিজ্ঞাপন

লিভারপুলের স্নেগালিজ এই তারকা আপাতত নিজেকে আইসোলেশনে রেখেছেন এবং প্রয়োজনীয় সকল বিধি নিষেধ মেনে চলছেন বলে এক বিবৃতিতে জানিয়েছে লিভারপুল ফুটবল ক্লাব। গেল শুক্রবার তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ক্লাবটি।

এক বিবৃতিতে লিভারপুল জানায়, ‘সাদিও মানে কোভিড-১৯’র আক্রান্ত হয়েছেন। তিনি এখন আইসোলেশনে আছেন এবং সকল নির্দেশনা মেনে চলছেন।’

সাদিও মানে গত ২৯ সেপ্টেম্বর আর্সেনালের বিপক্ষে লিগের ম্যাচে খেলেছিলেন, সে ম্যাচে জোড়া গোল করে দলের ৩-১ ব্যবধানের জয়ও নিশ্চিত করেছিলেন এই স্নেগালিজ ফরোয়ার্ড। এদিকে ক্লাবের দ্বিতীয় খেলোয়াড় করোনায় আক্রান্ত হওয়ায় বেশ চিন্তিত লিভারপুল। তবে চিন্তিত হলেও খেলোয়াড়দের নির্দিষ্ট নিয়ম মেনে চলার জন্য আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

থিয়াগো লিগে আর্সেনালের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেননি, আর তার সঙ্গে মানে কারাবো কাপে গানারদের বিপক্ষে নামেননি মাঠে। অল রেডদের আগামী ম্যাচ অ্যাস্টন ভিলার বিপক্ষে আর থিয়াগো এবং মানে দুইজনই রোববারে এই ম্যাচটি খেলতে পারবেন না। লিভারপুল বস ইয়্যুর্গেন ক্লপ মনে করছেন ১৭ অক্টোবর এভারটনের বিপক্ষে মার্সিসাইড ডার্বিতে খেলতে পারেন তারা দুইজন।

সাদিও মানের করোনায় আক্রান্ত হওয়ার কারণে দুঃশ্চিন্তায় তার জাতীয় দল স্নেগালও। কেননা আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে স্নেগাল মরোক্কো এবং মাউরিতানিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর সেই দলে ইতোমধ্যেই মানেকে ডেকেছিল স্নেগাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন