বিজ্ঞাপন

শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেফতার

October 3, 2020 | 8:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শেরেবাংলানগরে আট বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিশুটির পরিবার। মামলায় অভিযুক্ত শাহজালালকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শেরেবাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, তালতলার একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকে ওই শিশুটির পরিবার। স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণিতে পড়ালেখা করে শিশুটি। বাবা গার্মেন্টস কর্মী এবং মা অন্যের বাসায় গৃহপরিচারিকা। শনিবার সকাল ১০ টার দিকে শিশুটির মা বাসায় এসে দেখে মেয়ে রুমে নেই। পরে ছেলে জানায়, পাশের বাসার শাহজালাল তাকে হাত ধরে টেনে বাসার ছাদে নিয়ে গেছে। তখন শিশুটির মা ছেলেকে ছাদে পাঠায় মেয়েকে ডাকতে।

ওসি আরও জানায়, এরপর মেয়েকে ডেকে আনলে সে যৌন নির্যাতনের কথা বলে দেয়। এর আগেও চার/পাঁচদিন তাকে বিভিন্নভাবে যৌন নির্যাতন করেছে বলে শিশুটি পরিবারকে জানায়।

জানে আলম জানান, যৌন নির্যাতনের অভিযোগে দুপুরে একটি মামলা হয়েছে। অভিযুক্ত শাহজালালকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওসিসিতে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন