বিজ্ঞাপন

নোয়াখালীতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, যুবক গ্রেফতার

October 4, 2020 | 6:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান প্রান্ত (১৮) নামে মাদ্রাসা পড়ুয়া এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (৪ অক্টোবর) বিকাল ৪টায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর ভাবি বাদী হয়ে চাটখিল থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আব্দুর রহমান প্রান্ত একই উপজেলার বানসা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

মামলার বাদী আফিয়া বেগম জানান, তার শ্বশুর, স্বামী ও দেবররা বিদেশে থাকে। গত শনিবার তিনি তার দুই সন্তানকে নিয়ে নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। ঘরের অন্য একটি কক্ষে তার ননদ একা থাকতো। রাত দুইটার দিকে তাদের প্রতিবেশী আব্দুর রহমান প্রান্ত বাড়িতে এসে তার ননদের কক্ষে ঢুকে পড়ে। বাড়ির অন্যান্য লোকজন বিষয়টি টের পেয়ে প্রান্তকে আটক করে। তার ননদকে গত তিন মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে আব্দুর রহমান প্রান্ত তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী ও যুবকের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। ওই সম্পর্কের সূত্র ধরে কিশোরীর সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলে আব্দুর রহমান প্রান্ত। এ ঘটনায় কিশোরীর ভাবি বাদী হয়ে বিকালে থানায় মামলা দায়ের করেছেন।’ গ্রেফতারকৃত আব্দুর রহমান প্রান্তকে আগামীকাল সকালে বিচারিক আদালতে উপস্থিত করা হবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন