বিজ্ঞাপন

ধর্ষণে অভিযুক্ত ৪ শিশুকে পাঠানো হলো কিশোর উন্নয়ন কেন্দ্রে

October 8, 2020 | 12:00 am

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ধর্ষণের অভিযোগে দায়ের করা এক মামলায় গ্রেফতার হওয়া চার শিশুকে শিশু (কিশোর/কিশোরী) উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছে বরিশালের এক আদালত।

বিজ্ঞাপন

বুধবার (৭ অক্টোবর) বাকেরগঞ্জ আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এনায়েতউল্লাহ এই আদেশ দেন।

সন্ধ্যায় আদেশ অনুসারে যে চার জনকে শিশু (কিশোর/কিশোরী) উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়, তাদের মধ্যে রয়েছে- মো. সাইদুল ইসলাম (১১), মো. সোলায়মান ইসলাম তামিম (১০), মো. হাফিজুল ইসলাম লাবিব (১০) এবং মো. শাওন হাওলাদার (১০)।

এর আগে, মঙ্গলবার (৬ অক্টোবর) ওই চারজনের বিরুদ্ধে ছয় বছরের কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

মামলার বিবরণী থেকে জানা যায়, কন্যাশিশুটির খেলার সঙ্গী ওই চার শিশু কর্তৃক সোমবার (৪ অক্টোবর) বিকেলে তাদের বানানো খেলাঘরে ধর্ষণের শিকার হয়। ঘটনার দুই দিন পর নিম্নাঙ্গে ব্যাথা অনুভব হলে বিষয়টি প্রকাশ পায়। পরে, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে প্রতিবেশী কালাম হাওলাদার সারাবাংলাকে বলেন, এই মামলা সাজানো। জমিজমা সংক্রান্ত বিরোধ থেকে প্রতিপক্ষকে শায়েস্তা করতে এই মামলা করা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বারের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কিছুই জানেন না বলে প্রসঙ্গটি এড়িয়ে যান।

বিজ্ঞাপন

বরিশাল জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নাইমুর রহমান সারাবাংলাকে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হলে পুলিশ চার শিশুকে গ্রেফতার করে। পরে, উপজেলা প্রবেশন অফিসারের মাধ্যমে অভিযুক্তদের আদালতে প্রেরণ করা হয়।

সারাবাংলা/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন