বিজ্ঞাপন

মেসি বার্সায় থাকায় আর্জেন্টিনা কোচ খুশি

October 8, 2020 | 8:51 pm

স্পোর্টস ডেস্ক

এই বুঝি এলো লিওনেল মেসির বার্সেলোনা ছাড়া চূড়ান্ত ঘোষণা- একটা সময় পরিস্থিতি এমনই ছিল। তবে জল অনেকদূর গড়ানোর পর মত পাল্টে বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি বলছেন, মেসির এই সিদ্ধান্তে তিনি বেশ খুশি।

বিজ্ঞাপন

নতুন ক্লাবে গেলে মানিয়ে নিতে নিশ্চয় সময় লাগতো মেসির। সেটা জাতীয় দলের খেলাতেও প্রভাব পড়তে পারতো। কিন্তু বার্সেলোনাতে থেকে যাওয়াতে সেই ঝামেলা আর পোহাতে হচ্ছে না। তাছাড়া নতুন মৌসুমে বার্সায় দারুণ পারফর্মও করছেন ছয় বারের বিশ্বসেরা ফুটবলার। আর্জেন্টিনার জন্য বিষয়টি নিশ্চয় ভালো বলছেন স্কালোনি।

আর্জেন্টিনা কোচ বলেন, ‘যখন (বার্সেলোনার সঙ্গে) ঝামেলা মিটে গেল তখন লিওর সঙ্গে কথা বলেছিলাম আমি। তাকে শান্তই দেখেছি। সে আর্জেন্টিনায় আসার পর তার সঙ্গে অনেক কথা হয়েছে। এখানে আসতে পেরে সে খুশি। সে এখন ক্লাবেও ভালো আছে।’

আর্জেন্টিনা কোচ যোগ করেন, ‘আমরা এটাই চেয়েছিলাম যে, সবকিছুর সমাধান হোক এবং সে খেলায় ফিরুক এবং ফিট থাকুক। তার বার্সেলোনায় থেকে যাওয়া ছিল আমাদের জন্য ইতিবাচক। কেননা, সমস্যা মিটে যাওয়ার পর সে সঙ্গে সঙ্গে খেলতে পেরেছিল। সে ক্লাবটাকে জানে। কিন্তু সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে (থেকে যাওয়া বা চলে যাওয়া) আমরা এসবে জড়াই না, খেলোয়াড়দের বিষয়ে নাক গলাই না।’

বিজ্ঞাপন

গত মৌসুম শেষে বার্সেলোনা ছেড়ে দেওয়ার কথা জানিয়ে দেন মেসি। শোনা যাচ্ছিল, মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার বিষয়টি প্রায় চূড়ান্ত। কিন্তু তাকে কিছুতেই ছাড়তে চায়নি বার্সা।

চুক্তির একটি শর্ত ধরে মেসির পথ আটকে ধরে কাতালান ক্লাবটি। বিষয়টি আদালতে সমাধান হতে পারত। কিন্তু প্রিয় ক্লাবকে আদালত পর্যন্ত নিতে চাননি বলে গট্টোগলে না গিয়ে আর একটা বছর বার্সায় থাকার সিদ্ধান্ত নেন মেসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন