বিজ্ঞাপন

‘শাহবাগ-প্রেসক্লাবে আন্দোলনের নামে ফটোসেশন চলছে’

October 12, 2020 | 9:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ঢাকার শাহবাগ এবং চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে ধর্ষণবিরোধী আন্দোলনের নামে ফটোসেশন চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা আ জ ম নাছির ‍উদ্দীন। তিনি আন্দোলনকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনারও দাবি জানিয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (১২ অক্টোবর) নগরীর শুলকবহর সাংগঠনিক ওয়ার্ডের তিনটি ইউনিট কমিটির সভায় দেওয়া বক্তব্যে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির এ দাবি জানান।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘ঢাকার শাহবাগ এবং চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে অনেকে ধর্ষণবিরোধী মানববন্ধন-সমাবেশ করছেন। আসলে তারা এখানে সমাবেশের নামে ফটোসেশন করছে। যারা এসব করছে, তাদেরকে চিহ্নিত করে আইনের কাছে সোর্পদ করতে হবে। ধর্ষণকারীদের বিরুদ্ধে সরকার শক্ত অবস্থান নিয়েছে। এরপরও যদি প্রধানমন্ত্রী বা স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে তারা ধর্ষণকারীদের রক্ষায় একটি রাজনৈতিক ইস্যু তৈরি করছে। আমরা শুধু শাহবাগ বা চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে নয়, সারাদেশে ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন চাই।’

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দীন খালেদ বাহার এসব সভায় বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন