বিজ্ঞাপন

বেলজিয়াম দল থেকে ছিটকে গেলেন ডি ব্রুইন

October 13, 2020 | 3:58 pm

স্পোর্টস ডেস্ক

উয়েফা নেশনস লিগে গ্রুপ পর্বের তৃতীয় রাউন্ডে আইসল্যান্ডের বিপক্ষে আজ রাতে খেলতে নামছে বেলজিয়াম। তবে তার আগে শুনতে হলো দুঃসংবাদ। দলের অন্যতম সেরা খেলোয়াড় ডি ব্রুইনকে এদিন দলে পাচ্ছে না বেলজিয়াম। ইংল্যান্ডের বিপক্ষে ২-১ গোলে হারের ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন ম্যানচেস্টার সিটির এই মিডফিল্ডার।

বিজ্ঞাপন

গেল মৌসুমটা দুর্দান্ত কাটানোর ফলস্বরুপ জিতেছিলেন ইংলিশ প্রিমিইয়ার লিগের সেরা খেলোয়াড়ের পুরস্কার। এরপর নতুন মৌসুমটা এখন পর্যন্ত তার ক্লাব এবং জাতীয় দলের হয়ে মোটেই ভালো কাটছে না। এবার ব্যক্তি পর্যায়েও বড় ধাক্কার মুখে ডি ব্রুইন। বেলজিয়াম দলের অফিসিয়াল টুইটার পেজে মঙ্গলবার জানানো হয়, আইসল্যান্ডের বিপক্ষে খেলার জন্য যথেষ্ট ফিট নন ডি ব্রুইনে। জাতীয় দল ছেড়ে তিনি ক্লাবে ফিরছেন। তবে ঠিক কোন ধরনের চোটে ভুগছেন, তা অবশ্য জানানো হয়নি।

নেশনস লিগে  বুধবার (১৪ অক্টোবর) রাত পৌনে একটায় আইসল্যান্ডের আতিথ্য নেবে ফিফা র‍্যাংকিংয়ের শীর্ষ দল বেলজিয়াম। এর আগে চোটের কারণে বেলজিয়াম দলের সঙ্গে যোগ দিতে পারেননি এডেন হ্যাজার্ড। আর দলে যোগ দিলেও শেষ মুহূর্তে ইনজুরিতে পড়ে আর খেলা হয়নি থিবো কোর্তোয়া। এবার সেই দলেই যোগ দিলেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচের বিরতি শেষে আগামী শুক্রবারই মাঠে ফিরছে ক্লাব ফুটবল। আর শনিবার প্রিমিয়ার লিগে ঘরের মাঠে আর্সেনালের মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ইনজুরিতে পড়ে ডি ব্রুইনের খেলা অনিশ্চয়তার মুখে পড়ল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন