বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধে প্রাণ গেল ওয়ার্ড আওয়ামী লীগ নেতার

October 13, 2020 | 8:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারা গেছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে শিবপুর উপজেলার চরসুজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই এলাকাবাসী ঘাতক মামুনকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। নিহত আরিফুল ইসলাম রুবেল (২৭) চরসুজাপুর গ্রামের জালাল উদ্দিন মোল্লার ছেলে।

বিজ্ঞাপন

আরিফুল ইসলাম রুবেল পুটিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির সীমানা ও জমি সংক্রান্ত বিষয় নিয়ে আরিফুল ইসলাম রুবেলের বাবা নূরুউদ্দিন মোল্লার সঙ্গে একই গ্রামের মামুনদের বিরোধ চলে আসছিল। সম্প্রতি মামুন নুরুউদ্দিন জমিতে বাউন্ডারী ওয়াল দেন। এ নিয়ে উভয়পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেন। বিষয়টি সমাধানের জন্য নিহতের বাবা শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের নিকট দারস্থ হয়।

এরই জের ধরে মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়াম্যানের উপস্থিতিতে সালিস বৈঠক হয়। সালিসে নিহত রুবেলদের পক্ষে রায় দেন শালিসের বিচারকরা। কিন্তু বিচার মানতে নারাজ প্রতিপক্ষ। পরে শালিস শেষে বিচারকরা চলে যাওয়ার পর মামুন অতর্কিতে দেশীয় অস্ত্র সাবল নিয়ে রুবেলের গলায় আঘাত করে। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর
হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পর পরই স্থানয়ীরা ঘাতক মামুনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আবুল কালাম বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। ঘটনার পরপরই ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন