বিজ্ঞাপন

‘পার্বত্য এলাকার মানুষের নিরাপত্তায় সরকার সব কিছুই করছে’

October 15, 2020 | 5:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পার্বত্য এলাকার মানুষের নিরাপত্তার জন্য যা যা কিছু করা দরকার, সবই সরকার করছে। প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবানের সীমান্ত রক্ষা এবং সীমান্তে আরও নিরাপত্তা জোরদারে থানচি থেকে লিকরির সীমান্ত সড়কটি করা হচ্ছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে বান্দরবানের থানচি থানার ৪ তলা ভবনের ফলক উম্মোচন করার সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি) ও স্থাপত্য অধিদফতরের বাস্তবায়নে এবং বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ৯ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে এই ভবন নির্মিত হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বান্দরবান খুবই সুন্দর জায়গা। শুধু বান্দরবানই নয়, খাগড়াছড়ি, রাঙ্গামাটিও অনেক সুন্দর জায়গা। আমরা আশা করছি থানচি থেকে লিকরি সড়কটির কাজ শেষ হলে আরও বিনিয়োগকারী আসবে, আরও লোকজন পুঁজি বিনিয়োগ করবে।’

এসময় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতারসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা, পুলিশ, স্থানীয় নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এরপর অতিথিরা থানা ভবনের সামনে বৃক্ষরোপণ করেন। পরে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী। এছাড়া বিকালে নির্মাণাধীন সীমান্ত সড়কের বাগলাইয়ের ৪ কিলোমিটার স্থান পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন