বিজ্ঞাপন

নোয়াখালীতে পারিবারিক কলহে ঘরে আগুন, দগ্ধ ৫

October 19, 2020 | 8:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের রামহরিতালুক গ্রামে পারিবারিক কলহের জের ধরে বসতঘরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের ঘটনায় অগ্নিসংযোগকারীসহ ৫ জন দগ্ধ হয়েছেন। অগ্নিদগ্ধদেরকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

অগ্নিদগ্ধরা হলেন- অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন, তার সৎ মা আসমা বেগম, প্রতিবেশি তারেক, সুমন ও মান্না।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রামহরিতালুক গ্রামের ইসমাইল হোসেন তার প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে ইসমাইলের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে-মেয়েদের বিবাদ হওয়ায় কিছুিদন আগে তারা বাড়ি ছেড়ে যায়। সোমবার
ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিনের সঙ্গে আসমা বেগম কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামাল রাগান্বিত হয়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে আসমা বেগম, কামাল উদ্দিন, প্রতিবেশি তারেক, সুমন ও মান্নাসহ ৫ জন দগ্ধ হয়।

তাৎক্ষণিকভাবে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আসমা, কামাল ও তারেকের অবস্থা অবনতি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় পাঠানো হয়। সুমন ও মান্না নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিজ্ঞাপন

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন