বিজ্ঞাপন

মোটরসাইকেলে পিকআপের ধাক্কা, প্রাণ গেল ট্রাফিক সার্জেন্টের

October 20, 2020 | 11:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় লালবাগ বিভাগে কর্মরত ট্রাফিক সার্জেন্ট বাবুল শেখের (৪৭) মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ওই পিকআপটি তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বাবুলের পিতা নাম মৃত আবু জাফর। গ্রামের বাড়ি পাবনা জেলার বেড়া উপজেলার বকচড় পশ্চিমপাড়া। যাত্রাবাড়ী সামাদনগর এলাকায় থাকতেন তিনি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাফিক সার্জেন্ট বাবুল লালবাগ বিভাগে কর্মরত ছিলেন। রাতে ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন। পথে কলাপট্টি উত্তরা ব্যাংকের সামনে পিকআপ ভ্যান তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। এসময় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি।

বিজ্ঞাপন

ওসি বলেন, খবর পেয়ে তাকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মাজহারুল আরও জানান, ঘটনার পরপরই ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক দেলোয়ার হোসেন ও হেলপার মো. জাকির হোসেন রাকিবকেও আটক করা হয়েছে। ট্রাফিক সার্জেন্টের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন