বিজ্ঞাপন

দাউদপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের পাটমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

October 21, 2020 | 9:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। মঙ্গলবার (২১ অক্টোবর) অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর নৌকা প্রতীকে ১৭ হাজার ১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী শরীফ উদ্দিন আহমেদ টুটুল আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৭২২ ভোট। নির্বাচনের ফলাফল জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মাহাবুবুর রহমান।

বিজ্ঞাপন

এদিকে নির্বাচনের ফলাফল ঘোষণার পর চেয়ারম্যান পদে বিজয়ী নুরুল ইসলাম জাহাঙ্গীর রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে যান। এ সময় তিনি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় নুরুল ইসলাম জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, ‘দাউদপুর ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করেছে। আমি দাউদপুর ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞ। দাউদপুর ইউনিয়নবাসীর সহযোগিতা ও পরামর্শ নিয়ে এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো খুব শিগগিরই শেষ করব।’ এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ধন্যবাদ জানান।

এছাড়া ফলাফল ঘোষণার পর নির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী আসনের নির্বাচিত সদস্যরাও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে মাদকমুক্ত সুখী-সমৃদ্ধ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৭ জন প্রতিদ্বন্দিতা করেন।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন