বিজ্ঞাপন

হাজী সেলিমের ছেলের নামে মামলায় প্রতিবেদন ৩০ নভেম্বর

October 26, 2020 | 6:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কলাবাগানে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমসহ চার আসামির বিরুদ্ধে আগামী ৩০ নভেম্বর তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলেছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (২৬ অক্টোবর) মামলার এজাহার আদালতে এলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান মামলার এজাহারটি গ্রহণ করেন। এরপর ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আশফাক রাজীব হায়দারকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

এর আগে, সোমবার সকালে ইরফান সেলিমসহ চার জনকে আসামি করে রাজধানীর ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান। রোববার (২৫ অক্টোবর) রাতে হাজী সেলিমের গাড়ি থেকে নেমে তাকে ও তার স্ত্রীকে মারধরের ঘটনায় তিনি এই মামলা দায়ের করেন। মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম, প্রোটকল অফিসার এ বি সিদ্দিক দিপু, মোহাম্মদ জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই-তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, লেফটেন্যান্ট ওয়াসিফ রোববার রাত পৌনে ৮টার দিকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে কলাবাগানের দিকে যাচ্ছিলেন। ল্যাবএইড হাসপাতালের সামনে সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি কালো রঙের ল্যান্ড রোভার গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১১-৫৭৩৬) পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।

ওয়াসিফ ও তার স্ত্রী ধাক্কা সামলে মোটরসাইকেল থেকে নামেন। এসময় গাড়ি থেকে জাহিদ, দিপু ও অজ্ঞাতপরিচয় আরও দুই-তিন জন অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে নেমে আসেন এবং মারধর শুরু করে। তারা লেফটেন্যান্ট ওয়াসিফ ও তার স্ত্রীকে ‘উঠিয়ে নেওয়া ও হত্যা’র হুমকি দেয় বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

বিজ্ঞাপন

পরে ঘটনাস্থলে লোকজন জড়ো হলে সংসদ সদস্যের গাড়ি ফেলে মারধরকারীরা পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল ধানমন্ডি থানায় নিয়ে যায়।

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন