বিজ্ঞাপন

রোহিতের অস্ট্রেলিয়া সফর নিয়ে ধোঁয়াশা

October 27, 2020 | 12:14 pm

স্পোর্টস ডেস্ক

সোমবার আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই। কদিন আগে বাঁ হ্যামস্ট্রিংয়ে টান পড়া রোহিত শর্মার নাম নেই দলে। তবে রোহিত আদৌ অস্ট্রেলিয়ায় যাবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

বিজ্ঞাপন

গত ১৮ অক্টোবর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল ম্যাচ খেলতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন রোহিত। এরপর আর ম্যাচ খেলতে পারেননি ভারতীয় দলের সহ-অধিনায়ক। তারপর অস্ট্রেলিয়া সিরিজে রাখা হয়নি রোহিতকে। ভারতীয় দল অস্ট্রেলিয়ায় যাবে আইপিএলের পর। সে হিসেবে রোহিতের আইপিএল অভিযানও শেষ হয়ে যাওয়ার কথা। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে দিব্য ব্যাটিং করছেন ডানহাতি তারকা ব্যাটসম্যানকে!

মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটার পেজে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নেটে আরামছে ব্যাটিং করছেন রোহিত। মুম্বাই ইন্ডিয়ান্সের প্রত্যাশা, চলতি মৌসুমে আবারও মাঠে ফিরবেন রোহিত। তেমনটা হলে হয়তো ভারতীয় দলের স্কোয়াডেও তার নাম যুক্ত হবে।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় গিয়ে তিনটি করে ওয়ানডে, টি-টোয়েন্টি ও চারটি টেস্ট ম্যাচ খেলার কথা ভারতীয় ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে নভেম্বরের ২৭ তারিখে।

বিজ্ঞাপন

তিন ফরম্যাটে ভারতের স্কোয়াড

টি-টোয়েন্টি স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমান গিল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আয়ার, মানিশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগরওয়াল, রবীন্দ্র জাদেজা, যুগবেন্দ্রন চাহাল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর।

বিজ্ঞাপন

ওয়ানডে স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুবমান গিল, লোকেশ রাহুল (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), শ্রেয়াস আয়ার, মানিশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগরওয়াল, রবীন্দ্র জাদেজা, যুগবেন্দ্রন চাহাল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর।

টেস্ট স্কোয়াড

বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল , পৃথ্বী শ’, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারি, শুবমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রিশাভ পান্ত (উইকেটরক্ষক), জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, উমেষ যাদব, নবদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্র অশ্বিন, মোহাম্মদ সিরাজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন