বিজ্ঞাপন

শুভ, নিশো, মম, ফারিয়া ও মিমদের ওয়েব ফিল্ম জি ফাইভে

October 27, 2020 | 2:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ভারতীয় ভিডিও অন ডিমান্ড প্ল্যাটফর্ম জি ফাইভ বাংলাদেশি নির্মাতাদের চারটি ওয়েব ফিল্ম নিয়ে আসছে। নির্মাতা হিসেবে আছেন আবরার আতহার, অনম বিশ্বাস, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, শিহাব শাহীন ও তানিম নূর। জি ফাইভ এক অনলাইন সংবাদ সম্মেলনের মাধ্যমে মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে এ ঘোষণা দেয়।

বিজ্ঞাপন

সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন জি ফাইভ গ্লোবালের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা অর্চনা আনন্দ। সঞ্চালনা করেন অভিনেত্রী মিথিলা।

ওয়েব ফিল্মগুলো হচ্ছে— শিহাব শাহীনের ‘যদি, কিন্তু, তবুও’, তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘কনট্র্যাক্ট’, আবরার আতহারের ‘মাইনকার চিপায়’, অনম বিশ্বাসের ‘হোয়াট দ্য ফ্রাই’।

শিহাব শাহীন পরিচালিত ‘যদি কিন্তু তবুও’র শুটিং শুরু হওয়ার কথা ছিল গত মার্চ মাসে। কিন্তু সকল প্রস্তুতি শুরু করার আনার পর বাংলাদেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে শুটিং স্থগিত করেন পরিচালক। অবশেষে বুধবার (২৮ অক্টোবর) থেকে এর শুটিং শুরু হচ্ছে।

বিজ্ঞাপন

ছবিটির গল্প রোমান্টিক কমেডি ঘরানার। মূলত বিয়ের আগে একজন ছেলের মনে তৈরি হওয়া নানা ধরণে সংশয়ের গল্প—এমনটাই জানালেন শিহাব শাহীন। এর প্রধান চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও অপূর্ব।

তরুণ জনপ্রিয় উপন্যাসিক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কনট্রাক্ট’। রাজনৈতিক থ্রিলার ঘরানার ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ, জাকিয়া বারি মম, ইরেশ যাকের ও চঞ্চল চৌধুরী। আগামী মাসে ছবিটির শুটিং শুরু হবে।

অনম বিশ্বাসের ‘হোয়াট দ্য ফ্রাই’-এ অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। বর্তমান সময়ে মানুষের মধ্যে মানবিক অনুভূতিগুলো অনেকটাই কমে গেছে, এ বিষয়টিই তুলে ধরার চেষ্টা করা হবে গল্পে— বলেন অনম।

বিজ্ঞাপন

তিন বন্ধুর গল্প নিয়ে আবরার আতহার তৈরি করেছেন ‘মাইনকার চিপায়’। ছবিটির একটি টিজার প্রদর্শন করা হয় সংবাদ সম্মেলনে। এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, আফরান নিশো ও শরিফুল রাজ। এতে কোন নায়িকা নেই, জানান পরিচালক।

অর্চনা আনন্দ জানান, এ চারটি ওয়েব ফিল্ম সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে।

জি ফাইভ বাংলাদেশে আছে ২ বছর ধরে। এবারই প্রথম তারা বাংলাদেশ থেকে অরিজিনাল কনটেন্ট প্রযোজনা করছে। তারা জানিয়েছে, এখন থেকে প্রতি মাসে একটি করে বাংলাদেশি কনটেন্ট উন্মুক্ত করবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন