বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়‌নে কাজ কর‌তে হ‌বে: পাটমন্ত্রী

October 31, 2020 | 6:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ব‌লেন, ‘জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের হাত থে‌কে বীরপ্রতীক খেতাব পে‌য়ে‌ছিলাম। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত থে‌কে স্বাধীনতা পুরস্কার পে‌য়ে‌ছি।  আমার আর চাওয়া-পাওয়ার কিছু নেই। বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের স্বপ্ন বাস্তবায়‌নে সবাই মি‌লে ঐক্যবদ্ধভা‌বে কাজ কর‌তে হ‌বে।’

বিজ্ঞাপন

মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তিস্বরূপ দেশের সর্বোচ্চ সম্মানজনক ‘স্বাধীনতা পদকে’ ভূষিত হওয়ায় নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজীকে দেয়া (বীরপ্রতীক) সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শ‌নিবার (৩১ অ‌ক্টোবর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার ভোলানাথপুর এলাকায় পূর্বাচল ক্লা‌বে রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের উ‌দ্যো‌গে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া ব‌লেন, গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) রূপগঞ্জ আওয়ামী লীগের গর্ব। এ স্বাধীনতা পুরস্কার (২০২০) রূপগঞ্জ গড়ার মাইলফলক হিসেবে কাজ করবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার গোলাম দস্তগীর গাজীকে (বীরপ্রতীক) স্বাধীনতা পুরস্কার দিয়ে রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জবাসীকে ধন্য করেছে। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীরপ্রতীক) শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থির বক্ত‌ব্যে রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী ব‌লেন, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের স্বপ্নের সোনার বাংলা গড়‌তে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কাজ ক‌রে যা‌চ্ছেন।

বিজ্ঞাপন

রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলীর প‌রিচালনায় ও রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়ার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি ম‌শিউর রহমান তা‌রেক, সাধারণ সম্পাদক হা‌বিবুর রহমান হা‌রেজ, উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক ইমন হাসান ‌খোকন, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি মুশ‌ফিকুর রহমা রিপন, সাধারণ সম্পাদক জা‌হিদুল ইসলাম জা‌হিদ, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমানসহ অ‌নে‌কে।

উল্লেখ্য, জাতীয় জীবনে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ স্বাধীনতা পুরস্কার-২০২০ পেয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। গতকাল বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রীর পক্ষে স্বাধীনতা পুরস্কার প্রাপ্তদের হাতে পদক ও সম্মাননা পত্র তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গণভবন থেকে ভার্চুয়ালি ওসমানী স্মৃতি মিলনায়তনে যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন