বিজ্ঞাপন

অন্তঃসত্ত্বা স্ত্রী ও শিশু সন্তানকে হত্যা: আসামির ফাঁসি কার্যকর

November 2, 2020 | 2:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই বছরের কন্যা হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আব্দুল গফুরের (৪৭) ফাঁসি কার্যকর করা হয়েছে। রোববার (১ নভেম্বর) রাত ১১টা ৫৫ মিনিটে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ আব্দুল গফুরের ফাঁসি কার্যকর হয়েছে বলে কারাগার প্রশাসন জানিয়েছে।

বিজ্ঞাপন

আব্দুল গফুর লক্ষ্মীপুরের রামগতি থানার দক্ষিণ চরলরেন্স এলাকার শামসুল হক বাঘার ছেলে। ২০০৬ সালে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী এবং দুই বছরের মেয়েকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত হন গফুর।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আবু সায়েম জানান, রামগতি থানার ওই হত্যা মামলায় ২০০৮ সালে গফুরকে মৃত্যুদণ্ড দেয় আদালত।

আসামিপক্ষ উচ্চ আদালতে আপিল করলেও তার মৃত্যুদণ্ড বহাল থাকে। এরপর রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চেয়ে আবেদন করেন গফুর, কিন্তু তাও খারিজ হয়ে যায়।

বিজ্ঞাপন

সব আইনি প্রক্রিয়া শেষে কাশিমপুর কারাগারের জল্লাদ শাহজাহান ভুঁইয়া রোববার রাত ১১টা ৫৫ মিনিটে আব্দুল গফুরকে ফাঁসিতে ঝুলিয়ে মৃতুদণ্ড কার্যকর করে বলে জানান মো. আবু সায়েম।

কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল এবং জেলারসহ কারা কর্মর্কতারা এ সময় উপস্থিত ছিলেন। গফুরের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন