বিজ্ঞাপন

সাতক্ষীরায় যুবককে পিটিয়ে হত্যা: মরদেহ গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ

November 3, 2020 | 8:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে এক যুবককে পিটিয়ে হত্যার পর মরদেহ গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম আবির হোসেন বাবু (২৮)। তিনি নীলকন্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, নীলকন্ঠপুর আবির হোসেন বাবুকে পরিকল্পিতভাবে সোমবার (২ নভেম্বর) রাতে পিটিয়ে ও পায়ের নখ উপড়ে ফেলে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। হত্যার পর তারা তার বাড়ির একটু দূরে পুকুর পাড়ে একটি গাছের ডালে ওড়না পেঁচিয়ে মরদেহ ঝুলিয়ে রাখে।

মঙ্গলবার ভোরে প্রতিবেশীরা মরদেহ ঝুলতে দেখে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানান। খবর পেয়ে তারা বিষয়টি থানা পুলিশকে জানান। এরপর সকাল ৯ টার দিকে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন জানান, বাবুকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ইতোমধ্যে হত্যার রহস্য উন্মোচনে পুলিশ মাঠে নেমেছে। হত্যাকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন