বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগে তৃতীয় জয় ম্যানচেস্টার সিটির

November 4, 2020 | 3:59 am

স্পোর্টস ডেস্ক

চোটের কারণে দলের প্রধান স্ট্রাইকার সার্জিও আগুয়েরো খেলবেন না তা জানা ছিল আগেই, তবে তার অনুপস্থিতিতেও অলিম্পিয়াকোসের বিপক্ষে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। কেভিন ডি ব্রুইনের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে ৩-০ গোলের জয় পেয়েছে সিটিজেনরা। এই নিয়ে চলতি মৌসুমের তিন ম্যাচের তিনটিতেই জয় পেল পেপ গার্দিওলার দল।

বিজ্ঞাপন

অনুমেয় ছিল অলিম্পিয়াকোসের বিপক্ষে ম্যানচেস্টার সিটির সহজ জয়। অপেক্ষাকৃত কম শক্তিশালী অলিম্পিয়াকোসকে ঘরের মাঠ ইতিহাসে পাত্তায় দেয়নি সিটিজেনরা। দলের প্রধান স্ট্রাইকার সার্জিও আগুয়েরো না থাকলেও কেভিন ডি ব্রুইনের দুর্দান্ত পারফরম্যান্সে চ্যাম্পিয়নস লিগে নিজেদের দুর্দান্ত ফর্ম ধরে রেখেছে সিটিজেনরা। এদিন সিটির হয়ে গোল করেন ফাররান তোরেস, গ্যাব্রিয়েল জেসুস এবং জাও ক্যান্সেলো।

ম্যাচের ১২ মিনিটে কেভিন ডি ব্রুইনের অ্যাসিস্ট থেকে গোল করে সিটিকে এগিয়ে নেন ফাররান তোরেস। প্রথমার্ধে আর কোনো গোল না হলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যান সিটি। বিরতি থেকে ফিরে বলের দখল নিয়ে খেলতে থাকে সিটি তবে দ্বিতীয় গোলের দেখা মিলছিল না। অবশেষে ম্যাচের ৮১তম মিনিটে এসে অপেক্ষার প্রহর শেষ হয় সিটিজেনদের।

কেভিন ডি ব্রুইনের দ্বিতীয় অ্যাসিস্ট থেকে গোল করে দলের লিড দ্বিগুণ করেন ইনজুরি থেকে ফেরা গ্যাব্রিয়েল জেসুস। এরপর ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে সিটিজেনদের হয়ে আরও এক গোল করেন জাও ক্যান্সেলো। তার গোলেই শেষ পর্যন্ত ৩-০ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচস্টার সিটি।

বিজ্ঞাপন

এই জয়ে গ্রুপ ‘সি’তে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। আর তিন ম্যাচে দুই জয় নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে এফসি পোর্তো।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন