বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য

November 4, 2020 | 8:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির লংগদু উপজেলায় গাছে ঝুলানো অবস্থায় প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। মৃত মো. আব্দুর রহিম (৪৫) উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নের গুচ্ছশিবির এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে। তিনি কালাপাকুজ্জ্যা সেনামৈত্রী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

আব্দুর রহিমের স্ত্রী জানান, তিনি ধার্মিক ছিলেন। এলাকার সবাই তাকে সম্মান করতো। মঙ্গলবার রাতে তিনি মসজিদে এশার নামাজ পড়ে ঘরে ফেরেন। রাতে ঘুমানোর আগে মোবাইল খুঁজে পাচ্ছে না বলে জানান। পরে তিনি ঘুমাতে যান। রাতে তিনি কখন বাইরে যান কেউ বলতে পারিনি। হঠাৎ রাতে বাচ্চা কান্না করলে আমার ঘুম ভাঙ্গে। হঠাৎ দেখি তিনি পাশে নেই। সব ঘরে খোঁজার পর বাড়ির সকলকে ডাকি। কিছুক্ষণ পর তাকে ঘরের পেছনে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় খুঁজে পাই।

এদিকে, সকালে থানায় খবর দিলে লংগদু থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর জানান, উদ্ধারকৃত মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

এদিকে একজন শিক্ষকের হঠাৎ এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন