বিজ্ঞাপন

ধর্ষকের মতো নরপশুদের জন্য আ.লীগের দরজা চিরতরে বন্ধ: কাদের

November 7, 2020 | 5:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধি, চাঁদাবাজ, ভূমি দখলকারী, নারী অবমাননাকারী এবং ধর্ষকদের ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। ধর্ষকের মতো নরপশুদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ রাখতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদের প্রশ্রয় দেয় না। দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সঙ্গে আছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্ব সংকটে। যে কারণে বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এসময় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ- ১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগমসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে সবচেয়ে পুরোনো এবং ঐতিহ্যবাহী একটি দল। দলের দুর্বল দিক তুলে ধরে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, আমরা সবসময় যে ক্ষমতায় থাকবো তা নয়। আমাদের সামনে অনেক অনিশ্চয়তা আছে। এই অনিশ্চয়তা জেনেই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ এক সময় ছিলে ভিক্ষুকের জাতি। খাদ্যের ঝুলি নিয়ে সারা পৃথিবীতে ঘুরে বেড়িয়েছি। সেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। গ্রামের বাংলাদেশকে শহরের বাংলাদেশে রুপান্তরিত করতে হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন