বিজ্ঞাপন

শেফিল্ডকে উড়িয়ে পয়েন্ট টেবিলের তিনে চেলসি

November 8, 2020 | 8:19 am

স্পোর্টস ডেস্ক

শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে চেলসির শুরুটা ভালো হয়নি। ম্যাচের নবম মিনিটে গোল খেয়ে বসে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। তবে ঘরের মাঠে তারপর ঘুরে দাঁড়াল দারুণভাবে। দুই অর্ধে দুটি করে গোল আদায় করে নিয়ে শেষ পর্যন্ত ৪-১ গোলে ম্যাচ জিতেছে চেলসি।

বিজ্ঞাপন

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এলো স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। তিনে উঠে আসা চেলসির পয়েন্ট ৮ ম্যাচে ১৫। এক ও দুইয়ে থাকা সাউদাম্পটন ও লিভারপুলের পয়েন্ট ১৬। লিভারপুল অবশ্য ম্যাচ একটা কম খেলেছে (৭টি)।

কাল স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির হয়ে গোল করেছেন ট্যামি আব্রাহাম, বেন চিলওয়েল, থিয়েগো সিলভা ও টিমো ভেরনার। ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলেছে চেলসি। চিলওয়েল গোল পেতে পারতেন ম্যাচের পঞ্চম মিনিটে। কিন্তু মাপা শট নিতে পারলেন না বলে পা দিয়ে বল ফিরিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

খেলার ধারার বিপরীতে নবম মিনিটে হঠাৎ এগিয়ে যায় শেফিল্ড। ডি-বক্সে বল পেয়ে দারুণ এক ব্যাকহিল ফ্লিকে গোল করেন ডেভিড ম্যাকগোল্ডরিক। চেলসি সমতায় ফিরে ২৩ মিনিটে গিয়ে। ডান দিক থেকে হাকিম জিয়াশের ক্রস ধরে অরক্ষিত ট্যামি আব্রাহামের দিকে বল বাড়ান মাতেও কোভাচিচ। বল জালে জড়িয়ে দেন আব্রাহাম। ৩১ মিনিটে ভেরনার শট ক্রসবারে লেগে ফিরে এলে গোলবঞ্চিত হয় চেলসি।

বিজ্ঞাপন

৩৩ মিনিটে দলটিকে দ্বিতীয় এনে দেন চিলওয়েল। জিয়াশের ক্রস ধরে ঠান্ডা মাথায় বল জালে জড়িয়ে দেন তিনি। প্রথমার্ধে আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধের ৭৭ মিনিটে তৃতীয় গোল পেয়েছে চেলসি। জিয়াশের ফ্রি-কিকে হেড করে ব্যবধান ৩-১ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

ভেরনার গোলে ৮০ মিনিটে ৪-১ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। এনগোলে কঁতের বাড়ানো বল ডান পায়ের শটে জালে জড়িয়ে দেন জার্মান ফরোয়ার্ড। এরপর আর গোল হয়নি। যাতে শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন