বিজ্ঞাপন

হাসির জীবন সংশয়: পাসপোর্ট পুড়েছে, উন্নত চিকিৎসা পথরুদ্ধ

March 14, 2018 | 1:49 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নেপালে ইউএস-বাংলা বিমান বিধ্বস্তের ঘটনায় কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত রুয়েটের সহকারী প্রফেসর ইমরানা কবির হাসির অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালের ৫০২ নম্বর কক্ষের আইসিইউতে ভর্তি আছেন তিনি।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, হাসির উন্নত চিকিৎসা দরকার। যত দ্রুত সম্ভব তাকে সিংগাপুর, ভারত কিংবা থাইল্যান্ডের কোনো হাসপাতালে স্থানান্তর করতে হবে।

বিজ্ঞাপন

এদিকে ইমরানা কবির হাসির উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন তার শুভাকাঙ্ক্ষীরা। তবে তার পাসপোর্ট পুড়ে যাওয়ায় কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছে।

স্বজনরা জানিয়েছে, পাসপোর্টের একটি কপি পাওয়া গেছে। এই কপি দিয়েই তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া যেতে পারে। এজন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষপ কামনা করেন রুয়েটের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘ রিওসা’র দায়িত্বপ্রাপ্তরা।

ইমরানা কবির হাসির পাশে থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে সহ-দপ্তর সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ মনির হোসেনকে সমন্বয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মনির হোসেন সারাবাংলাকে বলেন, ‘ইমরানা কবির হাসিকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিংগাপুরে নিতে হবে। আমরা চাই সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষ ও  মাননীয় প্রধানমন্ত্রী এ ব্যাপারে পদক্ষপ নেবেন।’

উড়োজাহাজ দুর্ঘটনার দিন তার স্বামী প্রকৌশলী রাকিবুল হাসান মারা যান।

সারাবাংলা/এনআর/আইএ/এমএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন