বিজ্ঞাপন

রূপগঞ্জকে সোনার রূপগঞ্জ করাই আমার লক্ষ্য: গোলাম দস্তগীর গাজী

November 12, 2020 | 7:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, আজকে মন্ত্রী আছি, কালকে মন্ত্রী নাও থাকতে পারি। যতক্ষণ দায়িত্বে আছি ততক্ষণ পর্যন্ত নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আমার চেষ্টা অব্যাহত আছে। আপনাদের যার যে কাজ দরকার আমাকে জানাবেন, আমি করে দেওয়ার চেষ্টা করব। রূপগঞ্জের কোনো উন্নয়ন বাদ থাকবে না। রূপগঞ্জকে সোনার রূপগঞ্জ করাই আমার লক্ষ্য।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (১২ ন‌ভেম্বর) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা প‌রিষদ মিলনায়তনে সে‌মিনার ও উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টির সভায় প্রধান অতি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন। এসময় মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তি স্বরূপ দেশের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পদকে ভূষিত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ডা‌কে সাড়া দি‌য়ে মহান স্বাধীনতা যু‌দ্ধে অংশগ্রহণ ক‌রে‌ছিলাম। বঙ্গবন্ধুই আমাকে স্বাধীনতা যুদ্ধে অবদানের জন্য বীরপ্রতীক খেতাবে ভূষিত করেছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমা‌কে ম‌নোনয়ন দি‌য়ে এম‌পি বা‌নি‌য়ে‌ছেন, মন্ত্রী বা‌নি‌য়ে‌ছেন। এরপর প্রধানমন্ত্রী আমাকে রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার দিয়েছেন।’

রূপগঞ্জবাসীর উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আপন‌ারা ভোট দি‌য়ে‌ছেন ব‌লেই আমি এমপি হ‌তে পে‌রে‌ছি, মন্ত্রী হ‌য়ে‌ছি। আপনাদের ভালোবাসার জন্য স্বাধীনতা পদক পেয়েছি। আপনাদের প্রশংসায় পুরস্কারটি পেয়েছি। যতক্ষণ আছি রূপগঞ্জকে আরও উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো।’

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ্ নুসরাত জাহা‌ন, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) আফিফা খাঁন, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, রূপগঞ্জ ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়াসহ অনেকে।

এরপর বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় অসুস্থ ও প্রতিব‌ন্ধি‌দের মা‌ঝে হুইলচেয়ার বিতরণ ক‌রেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম।

বিজ্ঞাপন

এছাড়া, মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূমি ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। বৃহস্পতিবার বিকালে উপজেলার মুড়াপাড়ার দ‌ড়িকা‌ন্দি এলাকার শীতলক্ষ্যা নদীর পাড়ের খাস জমিতে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন মন্ত্রী।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন