বিজ্ঞাপন

আবারও আদালতে মুখোমুখি নেইমার-বার্সেলোনা

November 14, 2020 | 11:42 am

স্পোর্টস ডেস্ক

আবারও আদলতে মুখোমুখি নেইমার ও বার্সেলোনা। এবারেও পেছনের কারণ অর্থ! সম্প্রতি বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে নেইমারকে ২০১৭ সালে অতিরিক্ত ১০ মিলিয়ন ইউরোপ প্রদান করেছিল বার্সা। আর সেটাই ফেরত চাওয়ায় নেইমারও বার্সার কাছে প্রাপ্য ৪৪ মিলিয়ন বোনাস চেয়ে আদলতের দ্বারস্থ হলেন।

বিজ্ঞাপন

এর আগেও বার্সেলোনাকে কাঠগড়ায় নিয়েছিলেন নেইমার। সেবার কাতালুনিয়ার আদালত অবশ্য নেইমারের আপিল খারিজ করে দিয়েছিলেন। তবে আবারও নতুন করে কাতালুনিয়ার হাই কোর্টে আপিল করেছেন নেইমারের আইনজীবীরা।

বর্তমানে অর্থনৈতিক সংকটে পড়েছে বার্সেলোনা আর তাই তো ক্লাবের হিসাব নিকাশ খুটিয়ে দেখছে ক্লাবটি। সেখান থেকেই বেরিয়ে এসেছে ২০১৭ সালে বার্সেলোনা ছাড়ার পূর্বে ভুলক্রমে নেইমারকে ১০ মিলিয়ন ইউরো বেশি প্রদান করে ফেলেছিল। আর ক্লাবের বর্তমান পরিস্থিতিতে সেই অর্থ ফেরত চাইছে বার্সা। আর বার্সার এমন দাবির বিপরীতে নেইমার বার্সাকেই জানিয়ে দিলেন তাঁর প্রাপ্য ৪৪ মিলিয়ন ইউরোর বোনাস আগে দিতে হবে।

নেইমার এখনও বিশ্বাস করেন যে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করায় ক্লাব তাকে বোনাস হিসেবে ৪৪ মিলিয়ন ইউরো প্রদান করবে। তবে ২০১৭ সালে পিএসজি’তে পাড়ি জমানোর পর সেই অর্থ প্রদান করতে অস্বীকৃতি জানায় কাতালান ক্লাবটি। ক্লাব ছাড়ার পূর্বে বার্সেলোনার সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি বর্ধিত করেছিল এই ব্রাজিলিয়ান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন