বিজ্ঞাপন

স্বাধীনতা পদক পাওয়ায় গোলাম দস্তগীর গাজীকে নানা সংগঠনের শুভেচ্ছা

November 14, 2020 | 9:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তি স্বরূপ দেশের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পদকে ভূষিত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীরপ্রতীক) ফু‌লেল শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছে রূপগ‌ঞ্জের বি‌ভিন্ন সংগঠন।

বিজ্ঞাপন

শ‌নিবার (১৪ ন‌ভেম্বর) সকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভবনে বিভিন্ন সংগঠন মন্ত্রীকে এসব শুভেচ্ছা জানান। রূপসী সরকারি প্রাথ‌মিক বিদ্যালয়ের ম্যা‌নে‌জিং ক‌মি‌টি, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলীগ ও কা‌য়েতপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তা‌কে এ ফু‌লেল শু‌ভেচ্ছা জানান।

এ সময়‌ উপ‌স্থিত ছি‌লেন- কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী, আওয়ামী লীগ নেতা হা‌বিবুর রহমান হা‌বিব ও ফি‌রোজ ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি আশিক ইকবা‌ল, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রা‌সে‌ল, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি দীপসহ অনেকে।

বিজ্ঞাপন

গত ২০ ফেব্রুয়ারি জাতীয় জীবনে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে স্বাধীনতা পুরস্কার-২০২০ ঘোষণা করা হয়। মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখায় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ক্যাটাগরিতে এই স্বাধীনতা পদক পান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। গত ২৯ অক্টোবর রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে তার হাতে প্রধানমন্ত্রীর পক্ষে এই পদক ও সম্মাননাপত্র তুলে দেনমুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গণভবন থেকে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত ছিলেন অনুষ্ঠানে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন